1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কয়রায় নিম্নমানের জমাট বাঁধা মিশ্রণে রাস্তায় কার্পেটিং! ডুমুরিয়ায় অবাধে কৃষি জমির মাটি গিলছে ইট ভাটা মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ হালদারের উঠান বৈঠক অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: ডুমুরিয়ায়‌ ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ নিরাপদ সড়ক চাই (নিসচা) পাইকগাছা উপজেলা শাখার কমিটি গঠন সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচন শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা, চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াইয়ের আভাস কয়রায় ১ শ প্রতিবন্ধি সদস্য পেলো বিনামুল্যে হুইল চেয়ার মুন্সীগঞ্জে বিয়ের ২ মাসেই স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু, স্বামী পলাতক আনন্দ মোহনকে ঘিরে সাধারণের উন্মাদনা ও প্রতিদ্বন্দিদের মাথা ব্যথার কারণ মেয়ের সাথে এসএসসি পরীক্ষায় পাস করলেন মা পৌর প্যানেল মেয়র সাবিয়া

নলছিটিতে মা ইলিশ শিকারের অপরাধে দুই জেলের কারাদন্ড

  • প্রকাশিত : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ২২ বার পঠিত
অরবিন্দু পোদ্দার, নলছিটি:

ঝালকাঠির নলছিটিতে নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ শিকার করার অপরাধে দুজন জেলেকে এক বছর করে জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর)  উপজেলা মৎস্য দপ্তরের অভিযানে তাদেরকে সুগন্ধা নদী থেকে তাদের আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা মৎস্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত)সৈয়দ নজরুল ইসলাম।ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার।

সাজাপ্রাপ্তরা হলো, উপজেলার রায়াপুর এলাকার সোয়েব হাওলাদার (৩০) ও বাবুগঞ্জ এলাকার মাসুম হাওলাদার (৩২)।  এসময় এলাকাবাসী অভিযোগ করে বলেন, এখন যারা মাছ ধরেন তারা বেশিরভাগই মৌসুমি জেলে। এছাড়া অন্য এলাকা থেকে লোক এসেও মাছ শিকারে লিপ্ত আছেন। এদের বিরুদ্ধে কঠোর অভিযানের দাবি করেন তারা।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262