1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মেয়ের সাথে এসএসসি পরীক্ষায় পাস করলেন মা পৌর প্যানেল মেয়র সাবিয়া নলছিটিতে “প্রাণের টানে রক্তদান” সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত প্রতীক পেয়েই প্রচারণা শুরু; পাইকগাছায় আনন্দ মোহনকে নিয়ে সাধারণের উন্মাদনা আইকন খেলোয়াড় হিসেবে এলপিএল লিগে দল পেলেন মুস্তাফিজ কপিলমুনিতে অর্থাভাবে ছেলেকে বাঁচাতে মায়ের দেওয়া কিডনি প্রতিস্থাপন হচ্ছেনা নলছিটি গণহত্যা দিবস আজ: ৫৩ বছরেও স্বীকৃতি পায়নি নলছিটির ১৪ টি শহীদ পরিবার পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচন: মনোনয়নপত্র প্রত্যাহার করলেন বর্তমান চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু সৈয়দপুরে তিন সন্তানের জননীর আত্মহত্যা জিপিএ-৫ না পাওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা ছাত্রীদের চেয়ে ছাত্রদের পিছিয়ে পড়ার কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী

মাথিউরা সামাজিক-সাংস্কৃতিক সমিতি ইনক মিশিগান’র কমিটি গঠন

  • প্রকাশিত : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৯ বার পঠিত

শফিক রহমান (ভয়েস অব মিশিগান ইউএসএ) ::

মিশিগানে মাথিউরা সামাজিক-সাংস্কৃতিক সমিতি ইনক মিশিগান ইউএসএ-এর ২০২২-২০২৫ ইং সনের জন্য নতুন কার্যকারী কমিটি গঠন করা হয়েছে। গত ৭ এপ্রিল, রোজ সোমবার হ্যামট্রামিক সিটির আলম কমপ্লেক্সে কমিটি গঠন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিস্তারিত আলাপ আলোচনান্তে নবগঠিত কমিটিতে সভাপতি পদে ছহুল আহমদ ও আফজাল হোসেন লোদীকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হচ্ছেন সহ-সভাপতি মোহাম্মদ বদরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক সামাদ আহমদ, সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমদ, কোষাধ্যক্ষ হামিদুর রশিদ বাবলু, দপ্তর ও প্রচার সম্পাদক জাহাঙ্গীর আহমদ সুমন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ছাদিক আহমদ সিরাজী, ধর্ম ও আইন সম্পাদক মাওলানা তোফায়েল আহমদ, ক্রীড়া সম্পাদক জুনেদ আহমদ ও সদস্য আবুবকর সিদ্দিক সুমন, জিল্লুর রশিদ, মাওলানা বজলুর রশিদ, আবু জাহিদ আনা, মাতাব উদদীন, মোহা. লিটন আলিম ও আরিফ আহমদ প্রমুখ।

উপদেষ্টা পরিষদের সদস্য হচ্ছেন বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, আহমদ, সেলিম উদদীন, ফারুক আহমদ, নিজাম উদ্দিন, আবদুল খালিক বেলাল, মনির হোসেন, মাওলানা শুয়াইবুর রহমান সিরাজী ও ইঞ্জিনিয়ার মুহিবর রহমান।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দ বলেন দেশে ও প্রবাসের বিভিন্ন সামাজিক উন্নয়নে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে। তারা আরও বলেন আগামীতে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে সংগঠনের আগামী কার্যক্রমকে এগিয়ে নিতে আমরা সবাই একতাবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকারও ব্যাক্ত করেছেন তারা।

উপদেষ্টা পরিষদের নেতৃবৃন্দ সবাইকে একযোগে কাজ করে সংগঠনের হাতকে শক্তিশালী করতে সবাইকে অনুরোধ জানান ও তাদেরকে সার্বিক সহযোগিতারও আশ্বাস প্রদান করেন।

এদিকে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ও উপদেষ্টা পরিষদের সদস্যদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মিশিগানের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। এতে মিশিগানে বসবাসরত বিয়ানীবাজার উপজেলার মাথিউরা এলাকার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ অনেকেই উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262