1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

মোহাম্মদ শামিকে বাঙালি অভিনেত্রীর বিয়ের প্রস্তাব

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ১২২ বার পঠিত
SHAMI-3684
ক্রিকেটার মোহাম্মদ সামি ও অভিনেত্রী পায়েল ঘোষ-ছবি সংগৃহীত

দীপ্ত নিউজ, বিশ্বকাপ ডেস্ক::


চলতি ওয়ানডে বিশ্বকাপে বোলিংয়ের জাদু দেখাচ্ছেন মোহাম্মদ শামি। এরই মধ্যে ১৬টি উইকেট নিয়ে ভারতের সর্বোচ্চ উইকেটশিকারী হয়েছেন। প্রতিযোগিতার মাঝেই বিয়ের প্রস্তাব পেলেন এই ভারতীর পেসার। অভিনেত্রী তথা রাজনীতিবিদ পায়েল ঘোষ বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শামিকে।


সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করে শামিকে বিয়ের প্রস্তাব পাঠিয়ে পায়েল লিখেছেন, ‘শামি, তুমি নিজের ইংরেজিটা একটু শুধরে নাও। আমি তোমাকে বিয়ে করতে রাজি আছি।’ তবে ভারতের পেসার এই প্রস্তাবের কোনও উত্তর দেননি, তিনি খুব একটা সক্রিয় নন সোশ্যাল মিডিয়ায়। দল জিতলে মাঝেসাঝে পোস্ট করেন। আবার কোনও উৎসবের সময়েও তা উদ্‌যাপনের ছবি পোস্ট করতে দেখা যায় তাকে।

পায়েলের টুইট ভাইরাল হতেই মানুষ তার ব্যাপারে খোঁজ-খবর নেওয়া শুরু করে দেন। জানা গেছে, পায়েলের জন্ম কলকাতায়। ১৯৯২ সালে। তিনি সেন্ট পল্‌স মিশন স্কুল থেকে পড়াশোনা শেষ করে স্কটিশ চার্চ কলেজে রাষ্ট্রবিজ্ঞান নিয়ে গ্র্যাজুয়েশন করেন। তার পরেই অভিনয়ের উদ্দেশে পাড়ি দেন মুম্বাইয়ে। সেখানে পরিচালক চন্দ্রশেখর ইয়েলেতির সঙ্গে পরিচয় হয়, যার ছবি প্রায়াণামে অভিনয় করেন পায়েল।

পরে বর্ষাধারে, উসারাভেল্লি, মিস্টার রাস্কেল, প্যাটেল কি পঞ্জাবি শাদি ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন। এদিকে, শামি বিয়ে করেছেন হাসিন জাহানকে। যদিও এখন তাদের বিবাহবিচ্ছেদের মামলা চলছে। তাদের একটি কন্যাসন্তানও রয়েছে। সূত্র : আনন্দবাজার পত্রিকা।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর