1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ডুমুরিয়ায় অবাধে কৃষি জমির মাটি গিলছে ইট ভাটা মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ হালদারের উঠান বৈঠক অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: ডুমুরিয়ায়‌ ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ নিরাপদ সড়ক চাই (নিসচা) পাইকগাছা উপজেলা শাখার কমিটি গঠন সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচন শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা, চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াইয়ের আভাস কয়রায় ১ শ প্রতিবন্ধি সদস্য পেলো বিনামুল্যে হুইল চেয়ার মুন্সীগঞ্জে বিয়ের ২ মাসেই স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু, স্বামী পলাতক আনন্দ মোহনকে ঘিরে সাধারণের উন্মাদনা ও প্রতিদ্বন্দিদের মাথা ব্যথার কারণ মেয়ের সাথে এসএসসি পরীক্ষায় পাস করলেন মা পৌর প্যানেল মেয়র সাবিয়া নলছিটিতে “প্রাণের টানে রক্তদান” সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সৈয়দপুরে সাংবাদিকদের সাথে এমপি সিদ্দিকের মতবিনিময়

  • প্রকাশিত : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ১২১ বার পঠিত
5157
মিজানুর রহমান মিলন,সৈয়দপুর :

নব নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক বলেছেন, স্বতন্ত্র সংসদ সদস্য হিসেবেই এলাকার উন্নয়নসহ সার্বিক সমস্যা সমাধানে জনগনের কথা তুলে ধরবো মহান সংসদে। তিনি বলেন আমি দূর্নীতি করবো না, কাউকে করতেও দেওয়া হবেনা। কেউ যদি দূর্নীতির আশ্রয় নেয় তাকে ছাড় দেওয়া হবেনা। আমার সংসদীয় এলাকা সৈয়দপুর – কিশোরগঞ্জের উন্নয়নে সকলকে নিয়ে কাজ করা হবে। এজন্য সাংবাদিকদের সহযোগিতা সবচেয়ে বেশি প্রয়োজন।

তিনি বলেছেন, সৈয়দপুরে রেলওয়ে – পৌরসভা দ্বন্দ্ব নিরসন করতে সবধরনের ব্যবস্থা নেওয়া হবে। রেলওয়ের জমিতে বসবাসকারীদের মাঝে যে উচ্ছেদ আতঙ্ক বিরাজ করে তা নিরসনে রেলওয়ের সাথে কথা বলে সুষ্ঠু সমাধান করা হবে। শনিবার (২০ জানুয়ারি) দুপুরে শহরের ইকু হেরিটেজ হোটেল এন্ড রিসোর্টের হলরুমে আয়োজিত সৈয়দপুরে কর্মরত সাংবাদিকদের সাথে নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ওইসব কথা বলেন।
এমপি সিদ্দিকুল আলম সিদ্দিক বলেন কিশোরগঞ্জের বেহাল দশা, সেখানে কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি। আগামিতে কিশোরগঞ্জকে পৌরসভায় উন্নীতকরণের সবধরণের ব্যবস্থা নেওয়া হবে। ওই এলাকায় কর্মসংস্থান সৃষ্টিতে গড়ে তোলা হবে শিল্প কারখানা। নির্মান করা হবে রাস্তাঘাট।
মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল, সাংবাদিক এম আর আলম ঝন্টু, জসিম উদ্দিন, মোতালেব হোসেন প্রমুখ।
মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে সংসদ সদস্য আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক বলেন, দূর্নীতিকে প্রশ্রয় দেওয়া হবেনা। এলাকার উন্নয়নে সকলের সাথে দফায় দফায় বৈঠক করা হবে। সৈয়দপুরের যানজটসহ রাস্তাঘাট প্রসঙ্গে বলেন খুব শিগগির এসব সমস্যা সমাধানে ব্যবস্থা নেওয়া হবে। জনগন আমাকে যে ভালবাসা দিয়েছে তার প্রতিদান আমি অবশ্যই দিব জানিয়ে তিনি বলেন, সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে রোগীর সেবা প্রদানসহ সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনা হবে। ব্যবসা প্রসিদ্ধ শিক্ষা নগরী সৈয়দপুরের যানজট নিরসনে ট্রাফিক ও পৌরসভার সাথে কথা বলে সমাধান করা হবে।
অনুষ্ঠানে সৈয়দপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিকসসহ বিভিন্ন অনলাইন পোর্টালের গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262