1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ডুমুরিয়ায় অবাধে কৃষি জমির মাটি গিলছে ইট ভাটা মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ হালদারের উঠান বৈঠক অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: ডুমুরিয়ায়‌ ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ নিরাপদ সড়ক চাই (নিসচা) পাইকগাছা উপজেলা শাখার কমিটি গঠন সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচন শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা, চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াইয়ের আভাস কয়রায় ১ শ প্রতিবন্ধি সদস্য পেলো বিনামুল্যে হুইল চেয়ার মুন্সীগঞ্জে বিয়ের ২ মাসেই স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু, স্বামী পলাতক আনন্দ মোহনকে ঘিরে সাধারণের উন্মাদনা ও প্রতিদ্বন্দিদের মাথা ব্যথার কারণ মেয়ের সাথে এসএসসি পরীক্ষায় পাস করলেন মা পৌর প্যানেল মেয়র সাবিয়া নলছিটিতে “প্রাণের টানে রক্তদান” সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

  • প্রকাশিত : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৫১ বার পঠিত
9646
মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে পূর্বশ্রুতার জেরে সোহরাব খান (৬০) নামে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহত সোহরাব খানের ছেলে জনি খান (৪২) গুরুতর আহত হয়েছেন।
আজ সোমবার দুপুর ১২টার দিকে জেলার টঙ্গীবাড়ী উপজেলার দিঘীরপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত সোহরাব খান দিঘিরপাড় এলাকার মৃত নুর মোহাম্মদ খানের ছেলে। তিনি দিঘীরপাড় ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুর ১২ টার দিকে মূলচর গ্রামের ভোলা মেম্বারের ছেলে রিজভী ও তার সাথের সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে সোহরাব খানকে। এসময় বাবা সোহরাব খানকে বাঁচাতে জনি খান এগিয়ে আসলে তাকেও কুপিয়ে গুরুতর জখম করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে টঙ্গিবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোল্লা সোয়েব বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262