1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ডুমুরিয়ায় অবাধে কৃষি জমির মাটি গিলছে ইট ভাটা মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ হালদারের উঠান বৈঠক অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: ডুমুরিয়ায়‌ ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ নিরাপদ সড়ক চাই (নিসচা) পাইকগাছা উপজেলা শাখার কমিটি গঠন সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচন শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা, চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াইয়ের আভাস কয়রায় ১ শ প্রতিবন্ধি সদস্য পেলো বিনামুল্যে হুইল চেয়ার মুন্সীগঞ্জে বিয়ের ২ মাসেই স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু, স্বামী পলাতক আনন্দ মোহনকে ঘিরে সাধারণের উন্মাদনা ও প্রতিদ্বন্দিদের মাথা ব্যথার কারণ মেয়ের সাথে এসএসসি পরীক্ষায় পাস করলেন মা পৌর প্যানেল মেয়র সাবিয়া নলছিটিতে “প্রাণের টানে রক্তদান” সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পাইকগাছায় ঈদের দ্বিতীয় দিনে মোটরসাইকেলের ধাক্কায় পথচারি নিহত, চালক আহত

  • প্রকাশিত : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ১৫৬ বার পঠিত
accsident-paikgacha-9671
পাইকগাছায় মটরসাইকেল দূর্ঘটনায় আহত রঘুনাথকে চিকিৎসার জন্য নেওয়া হচ্ছে।

পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃঃ


খুলনার পাইকগাছায় ঈদের দ্বিতীয় দিন শুক্রবার ১২ এপ্রিল বিকেলে মটরসাইকেলের ধাক্কায় রঘুনাথ মন্ডল (৫২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এঘটনায় মটরসাইকেল চালক সুমন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাইকগাছা-গড়–ইখালী সড়কের লস্করের ঢেমসাখালীতে। নিহত রঘুনাথ ঢেমসা খালীর মৃত বসন্ত মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্র জানায়, শুক্রবার বিকেল আনুমানিক সাড়ে ৪ টার দিকে পাইকগাছা-গড়–ইখালী সড়কের লস্করের খড়িয়া ঢেমসাখালী এলাকার রঘুনাথ বাড়ি থেকে রাস্তায় উঠছিলেন। এসময় দ্রুত গতির মটর সাইকেল তাকে ধাক্কা দিলে তিনি তিনি মাথা ও পায়ে গুরুতর আঘাত পান। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হলে খুলনা সিটি মেডিকেলে নেওয়া হলে রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, মটরসাইকেল চালক সুমনের বাড়ি উপজেলার চাঁদখালীর মৌখালীতে। সে ঐ সময় তার মামার বাড়ী খড়িয়া খালপার গ্রামে যাচ্ছিল। গাড়িটি আটক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262