1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে কেমিক্যাল মিশিয়ে অপরিপক্ক আম পাকানোর অভিযোগে তিন ব্যবসায়ীকে জরিমান; ২৪ ক্যারেট আম বিনষ্ট প্রতিবন্ধী কিশোর আমিরুলের চিকিৎসায় সাহায্যের আবেদন পাইকগাছার হরিঢালীতে স্বামী-শ্বশুর-শাশুড়ীর নির্মম নির্যাতনে পুত্রবধূর মৃত্যু! মৃত্যুদণ্ড কার্যকরের ঠিক আগেই ছেলের খুনিকে ক্ষমা করলেন বাবা কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে হয়রানীর প্রতিবাদে সমাবেশ নলছিটিতে সর্বজনীন পেনশন স্কীম অবহিতকরণ সম্পর্কিত র‍্যালী ও আলোচনা সভা অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি

অধিকৃত পশ্চিম তীরের জেনিন ছাড়ছে ইসরায়েলি সেনারা

  • প্রকাশিত : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৬৪ বার পঠিত

দীপ্ত নিউজ, আন্তর্জাতিক ডেস্ক::

অধিকৃত পশ্চিম তীরের জেনিন ছাড়তে শুরু করেছে ইসরায়েলি সেনাবাহিনী। সেখানে দুদিনের অভিযানে নিহত হন অন্তত ১২ জন ফিলিস্তিনি। খবর বিবিসি’র।

জেনিন ছাড়া শুরু করলেও সেখানে গোলাগুলি ও বিস্ফোরণের শব্দ শোনা যাচ্ছে। গাজা উপত্যকা থেকে ইসরায়েলের দক্ষিণাঞ্চলে ছোড়া পাঁচটি রকেট প্রতিহত করা হয়েছে দাবি সামরিক বাহিনীর। তবে হামলার দায় স্বীকার করেনি কেউ।

সন্ত্রাসবিরোধী অভিযানের নামে সোমবার পশ্চিম তীরের জেনিন শরণার্থী শিবিরে আগ্রাসন চালায় ইসরায়েল। দফায়-দফায় বিমান ও ড্রোন হামলায় ভয়াবহ হতে থাকে পরিস্থিতি। জেনিনে বিভিন্ন সন্ত্রাসী গোষ্ঠীকে টার্গেট করেই অভিযান দাবি ইসরায়েলের। আর নিরস্ত্র মানুষের ওপর হামলা চালিয়ে ইসরায়েল নতুন করে যুদ্ধাপরাধ করেছে এমন দাবি ফিলিস্তিনের।

জাতিসংঘ বলেছে, জেনিন শরণার্থী শিবিরে ইসরায়েলি বাহিনীর অভিযানের প্রভাব নিয়ে তারা উদ্বিগ্ন। অভিযানের কারণে শরণার্থী শিবিরের বড় এলাকাজুড়ে পানি ও বিদ্যুৎ সরবরাহ বিঘ্নিত হচ্ছে। এজন্য যারা ক্যাম্প ছেড়ে চলে যেতে চাইছে তারা ঘর থেকে বের হতে পারছে না বলেও জাতিসংঘের বিবৃতিতে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর