1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা ডুমুরিয়ায় উচচ ফলনশীল পাট বীজ উৎপাদন, পাট চাষ ও পাট পচনের আধুনিক প্রদ্ধতির ক্রমোন্নয়নে কর্মশালা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

ঈদে হানিফ সংকেতের ‘ভুল বোঝা আর ভুলের বোঝা’

  • প্রকাশিত : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ১০৬ বার পঠিত

দীপ্ত নিউজ বিনোদন::

প্রতিবারের মতো এবারও ঈদের নাটক নির্মাণ করেছেন বরেণ্য নির্মাতা হানিফ সংকেত। নাম ‘ভুল বোঝা আর ভুলের বোঝা’। জানা গেছে, এবার সম্পূর্ণ নাটকটি ধারণ করা হয়েছে দেশের প্রধান পর্যটন নগরী কক্সবাজারে।

বর্তমানের এই সামাজিক অবক্ষয়ের যুগে বিয়ে ভীতিতে আক্রান্ত এক তরুণ ও এক তরুণীর ঝগড়া-বিবাদ, মান-অভিমান, রাগ-অনুরাগ ইত্যাদি নিয়ে গড়ে উঠেছে ‘ভুল বোঝা আর ভুলের বোঝা’ নাটকের কাহিনি।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন– আবদুন নূর সজল, সারিকা সাবরিন ও শতাব্দী ওয়াদুদ। নাটকের সূচনা সংগীতের কথা লিখেছেন– মোহাম্মদ রফিকউজ্জামান, সংগীতায়োজনের পাশাপাশি সূচনা সংগীতে কণ্ঠ দিয়েছেন আকাশ মাহমুদ।

আসছে ঈদের দিন রাত ৮টা ৫০ মিনিটে নাটকটি এটিএন বাংলায় প্রচার হবে বলে জানান নির্মাতা। এটিএন কর্তৃপক্ষ জানায়, যেহেতু হানিফ সংকেত শুধু আমাদের চ্যানেলের জন্যই নাটক নির্মাণ করেন– তাই তাঁর নাটকের সময় আমাদের চ্যানেলে দর্শক থাকে বেশি। ঈদের দিনের শত ব্যস্ততা সত্ত্বেও দর্শকরা পরিবার নিয়ে এই নন্দিত নির্মাতার নাটক দেখতে বসেন। কারণ, তাঁর নাটক সবসময়ই পারিবারিক নাটক হয়, যা শিক্ষণীয় এবং বক্তব্যধর্মী। আমাদের বিশ্বাস, বরাবরের মতো এবারও এটিএন বাংলার দর্শক থাকবে সবচেয়ে বেশি।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর