1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে কেমিক্যাল মিশিয়ে অপরিপক্ক আম পাকানোর অভিযোগে তিন ব্যবসায়ীকে জরিমান; ২৪ ক্যারেট আম বিনষ্ট প্রতিবন্ধী কিশোর আমিরুলের চিকিৎসায় সাহায্যের আবেদন পাইকগাছার হরিঢালীতে স্বামী-শ্বশুর-শাশুড়ীর নির্মম নির্যাতনে পুত্রবধূর মৃত্যু! মৃত্যুদণ্ড কার্যকরের ঠিক আগেই ছেলের খুনিকে ক্ষমা করলেন বাবা কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে হয়রানীর প্রতিবাদে সমাবেশ নলছিটিতে সর্বজনীন পেনশন স্কীম অবহিতকরণ সম্পর্কিত র‍্যালী ও আলোচনা সভা অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি

ডেঙ্গু আক্রান্ত হয়ে খুমেক হাসপাতালে চিকিৎসাধীন নারীর মৃত্যু, একদিনে ভর্তি ১৭ জন

  • প্রকাশিত : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৬৩ বার পঠিত

খুলনা প্রতিনিধি:

ডেঙ্গু আক্রান্ত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  শেফালী বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি বরগুনার পাথরঘাটা উপজেলার মোঃ বারেকের স্ত্রী। গতকাল শনিবার (২২ জুলাই) ডেঙ্গু আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে ভর্তি হন তিনি। আজ রবিবার (২৩ জুলাই) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ তথ্য নিশ্চিত করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক কর্মকর্তা (আরএমও) ডাক্তার সুভাষ রঞ্জন হালদার  জানান, একদিনে হাসপাতালে ১৭ জন ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি হয়েছে। এ নিয়ে হাসপাতালে সর্বোমোট ৫৮ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছে। আর গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২ জন।

তিনি আরও জানান, চলতি বছর খুলনায় সর্বমোট ২২০ জন রোগী ডেঙ্গু আক্রান্ত হয়ে চিকিৎসা নিয়েছেন। আর গত ২৪ ঘন্টায় ১৭ জন রোগী ভর্তি হওয়ায় বর্তমানে হাসপাতালে ৫৮ জন ডেঙ্গু আক্রান্ত রোগী চিকিৎসাধীন  রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর