1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে কেমিক্যাল মিশিয়ে অপরিপক্ক আম পাকানোর অভিযোগে তিন ব্যবসায়ীকে জরিমান; ২৪ ক্যারেট আম বিনষ্ট প্রতিবন্ধী কিশোর আমিরুলের চিকিৎসায় সাহায্যের আবেদন পাইকগাছার হরিঢালীতে স্বামী-শ্বশুর-শাশুড়ীর নির্মম নির্যাতনে পুত্রবধূর মৃত্যু! মৃত্যুদণ্ড কার্যকরের ঠিক আগেই ছেলের খুনিকে ক্ষমা করলেন বাবা কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে হয়রানীর প্রতিবাদে সমাবেশ নলছিটিতে সর্বজনীন পেনশন স্কীম অবহিতকরণ সম্পর্কিত র‍্যালী ও আলোচনা সভা অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি

পাইকগাছায় অস্ত্র মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত কুখ্যাত সন্ত্রাসী হঠাৎ বাবু গ্রেফতার

  • প্রকাশিত : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ১২১ বার পঠিত
পাইকগাছা প্রতিনিধি:

খুলনার পাইকগাছায় অস্ত্র ও গুলির মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি কুখ্যাত সন্ত্রাসী আবুল হোসেন ওরফে পঁচা ওরফে হঠাৎ বাবু (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার প্রতাপকাটি গ্রামের বাসিন্দা আজিজ গাজীর ছেলে।

শনিবার (২২ জুলাই) রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাড়ির পার্শ্ববর্তী একটি দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
পুলিশ সূত্রে জানাযায়, গত ২০১০ সালে অস্ত্র ও গুলিসহ তাকে গ্রেফতার করে পাইকগাছা থানা পুলিশ। ওই মামলায় চলতি বছরের ২৭ জুন খুলনা দায়রা জজ আদালত তাকে অস্ত্রের জন্য ১০ বছর ও গুলির জন্য ৭ বছরসহ সর্বোমোট ১৭ বছরের সশ্রম করাদন্ডাদেশ প্রদান করেন। যদিও ২০১০ সাল থেকেই পালাতক ছিল কুখ্যাত সন্ত্রাসী হঠাৎ বাবু।
পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। রোববার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর