1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে কেমিক্যাল মিশিয়ে অপরিপক্ক আম পাকানোর অভিযোগে তিন ব্যবসায়ীকে জরিমান; ২৪ ক্যারেট আম বিনষ্ট প্রতিবন্ধী কিশোর আমিরুলের চিকিৎসায় সাহায্যের আবেদন পাইকগাছার হরিঢালীতে স্বামী-শ্বশুর-শাশুড়ীর নির্মম নির্যাতনে পুত্রবধূর মৃত্যু! মৃত্যুদণ্ড কার্যকরের ঠিক আগেই ছেলের খুনিকে ক্ষমা করলেন বাবা কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে হয়রানীর প্রতিবাদে সমাবেশ নলছিটিতে সর্বজনীন পেনশন স্কীম অবহিতকরণ সম্পর্কিত র‍্যালী ও আলোচনা সভা অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি

পুলিশ কনস্টেবলকে শ্বাসরোধে হত্যা

  • প্রকাশিত : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২ বার পঠিত

ময়মনসিংহ সদরের নিজ কল্পা এলাকা থেকে সাদ্দাম হোসেন নামে এক পুলিশ কনস্টেবলের লাশ উদ্বার করা হয়েছে।

শনিবার বিকেলে ঐ এলাকার একটি মেহগনি বাগান থেকে লাশটি উদ্ধার করে কোতোয়ালী মডেল থানা পুলিশ। ঐ পুলিশ সদস্য বাঘেরকান্দা গ্রামের বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিমের ছেলে। তিনি সুনামগঞ্জ জেলা পুলিশে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভুঞা জানান, নিহত সাদ্দাম হোসেন সুনামগঞ্জ জেলা পুলিশে কর্মরত ছিলেন। সে ছুটিতে এসে বাড়িতে বসবাস করছিলেন। এ পুলিশ সদস্য শুক্রবার বিকাল থেকে নিখোঁজ ছিল বলে পরিবারের দাবি। শনিবার বিকলে মেহগনি বাগানে স্থানীয় এক নারী লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরন করেন।

প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে গলার দড়ি জাতীয় কিছু দিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। ঘটনা তদন্তে পুলিশের একাধিক টিম কাজ করছে। আশাকরি দ্রতই বিষয়টি রহস্য ভেদ করতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর