1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সাতক্ষীরার কালিগঞ্জের আব্দুল গফুরের শরীরে বাসা বেঁধেছে জটিল রোগ সাহায্য কামনা কয়রায় প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত চলে গেলেন সাংবাদিক গোলাম মোস্তফা সিন্দাইনী আশাশুনিতে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতায় রাজ’র মনোনয়ন সংগ্রহের অর্থ জমা মুন্সীগঞ্জে মাই টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত টাঙ্গাইলের ভুঞাপু‌রে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী কয়রার ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন গল্পবোনার ১৩ বছর সৈয়দপুরে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উপজেলা নির্বাচন: শার্শার প্রার্থীরা তাকিয়ে আছেন দলীয় সিদ্ধান্তের দিকে মুন্সীগঞ্জে রিপোর্টস ক্লাবের কমিটি গঠন: আহবায়ক মোঃ জাফর, সাকিব সদস্য সচিব

মিশিগানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এ্যালোমনাই এসোসিয়েশনের বনভোজন সম্পন্ন 

  • প্রকাশিত : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১৯ বার পঠিত
শফিক রহমান,মিশিগান (আমেরিকা) :

ওয়ারেন সিটির হলমিচ পার্কে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এ্যালোমনাই এসোসিয়েশন অব মিশিগানের ২য় বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত হয়। গত ৩১ জুলাই (রোববার) আয়োজকবৃন্দ উপস্থিত অতিথিবৃন্দ ও সুধীবৃন্দসহ সবাইকে শুভেচ্ছা ও স্বাগত জানান। অনুষ্ঠানের শুরুতেই বাংলাদেশী ও আমেরিকান জাতীয় সংগীত পরিবেশিত হয়। 

তারা এই মিলনমেলা ও আড্ডায় একে অপরের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি বিগত দিনের স্মৃতিচারণ করেন এবং তাদের এই ভালোবাসা ও মমতাময়ী বন্ধন চিরদিন অটুট থাকুক এই কামনাও করেন।
বনভোজন উপকমিটির চেয়ারম্যান বিশিষ্ট ব্যাংকার আমিনুর রশিদ কাপ্তান বনভোজনের শুভ উদ্বোধন করেন। তার সাথে ছিলেন সদস্য সচিব প্রদুৎ চন্দ ও কমিউনিটির বিশিষ্ট মুরব্বি  শাহ খালিশ মিনার।
দিনব্যাপী আয়োজন মালার মধ্যে ছিল বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগীতা, সংগীতানুষ্ঠান ও মধ্যাহ্নভোজ এবং সমাপনীতে পুরস্কার বিতরণ।
এসোসিয়েশন সভাপতি সৈয়দ মঈন দিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুৎফুর রহমানের উপস্থাপনায় আলোচনায় অংশ নেন বাংলা প্রেসক্লাব অব মিশিগান ইউএসএ-এর সভাপতি  সিনিয়র সাংবাদিক হেলাল উদ্দিন রানা, উপদেষ্টা কর্নেল অব এসএম হাসান ইকবাল, বোর্ড অব এডুকেশন এটলার্জ মেম্বার অলিউর রহমান, কবি মিলটন বড়ুয়া, সহ-সভাপতি কাজী এবাদ, জাভেদ চৌধুরী, জয়ন্ত দেব অনুপ, আতিকুর রহমান ভুইয়া, মোতাকাব্বির শাহিন, হ্যামট্রামিক সিটির  কাউন্সিল ম্যান কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোসেন, কোষাধ্যক্ষ আফতাব হোসেন, সাবেক  ব্যাংকার সালাহ উদ্দিন মুরাদ,  অধ্যাপক আমিনুল হক ও  রিয়েলেটর ইকবাল আহমদ।
বক্তব্যে তারা সকলের সম্মিলিত প্রচেষ্টায়  এসোসিয়েশনের কার্যক্রমকে এগিয়ে নিতে সবাইকে অনুরোধ জানান এবং বলেন, বিগত প্রকৃতিক দুর্যোগে বানভাসি মানুষের সেবায় আমরা সহযোগীতার হাত বাড়িয়েছিলাম। এই ধারাবাহিকতা বজায় রেখে শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনসহ বিভিন্ন আচার অনুষ্ঠানের মাধ্যমে আমাদের  অগ্রযাত্রা আরও এগিয়ে যাক আমরা এই আশাবাদী। সেইসাথে সবাইকে একতাবদ্ধ হয়ে কাজ করার অনুরোধ জানান।
এসোসিয়েশনের সাধারণ সম্পাদক লুৎফুর রহমান সবাইকে শুভেচ্ছা ও স্বাগত জানিয়ে বলেন, প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মের শিশু, কিশোর-কিশোরী, যুবক-যুবতীসহ সবাইকে দেশের  ইতিহাস ঐতিহ্য, কৃষ্টি কালচার সম্পর্কে জানাতে হবে ও তারা যেন ভালোভাবে লেখাপড়া করে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে  দেশে ও প্রবাসে সুনাম ছড়িয়ে দিতে পারে, সে ক্ষেত্রে সবাইকে তদারকি রাখতে ও সহযোগিতা  করতেও সবাইকে অনুরোধ জানান।
এসোসিয়েশনের সভাপতি  সৈয়দ মঈন দিপু বলেন, সকলের সরব ও প্রাণবন্ত উপস্থিতিতে অনুষ্ঠান সফল, সুন্দর ও সার্থক হয়েছে তাই সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
 এবং তিনি বলেন, আগামীতে  বিভিন্ন জাতীয় দিবস উদযাপনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে আমাদের কার্যক্রম অবাহত থাকবে।
 তাই তিনি সকলের সার্বিক সহযোগিতাও কামনা করেছেন।
অনুষ্ঠানে স্থানীয় শিল্পীবৃন্দ গান পরিবেশন করেন। এবং সমাপনীতে ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।এতে  মিশিগানের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, ব্যাবসায়ী ও সাংবাদিকবৃন্দও উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর