1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত হচ্ছে শিশু আহাদ

  • প্রকাশিত : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ৩৫ বার পঠিত
munsigang-9530

লিটন মাহমুদ, (মু্ন্সীগঞ্জ) প্রতিনিধি::

মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার রশুনিয়ায় গ্রামের মো: মোহন মৃধার বার বছরের ছেলে মোঃ আহাদ মৃধার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। বর্তমানে আর্থিক অভাব অনটনে সুচিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে শিশুটি। এ অবস্থায় সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছে আহাদ মৃধার পরিবার।

জানা গেছে, মোঃ আহাদ মৃধা চিকিৎসার জন্য প্রায়  ১০ থেকে ১৪ লাখ টাকা প্রয়োজন। কিন্তু মোঃ আহাদের অসহায় কৃষক পিতার পক্ষে ছেলের চিকিৎসা ব্যয়ভার বহন করার সক্ষমতা নেই। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা প্রায় বন্ধ হয়ে আছে শিশুটির। তাই, মোঃ আহাদ মৃধার পরিবার সমাজের বিত্তবান, প্রবাসীসহ হৃদয়বান ব্যক্তিদের কাছে সহযোগিতার আবেদন জানিয়েছেন।

শিশুটির বর্তমান অবস্থা সম্পর্কে রশুনিয়ায় এলাকা মায়ের দোয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মোঃ শাহজালাল পান কবিরাজ জানান, দুই টা কিডনি পুরো নষ্ট হয়ে গেছে । অনেক বড় হয়ে গেছে। আমি এই ছেলে টা চিকিৎসা জন্য যতটুকু পারছি করছি। আমি সমাজের বিত্তবানদের এগিয়ে আশার জন্য আহ্বান করছি।

আহাদ মৃধা বাবা মোহন মৃধাজানান, কৃষি কাজ করে কোনোমতে পরিবার নিয়ে বেঁচে আছি । এ অবস্থায় আমার ছেলে আহাদ মৃধার চিকিৎসা করানো আমার কাছে অসম্ভব হয়ে গেছে। দিন যত যাচ্ছে আমার সন্তান আহাদের অবস্থা ততই খারাপ হচ্ছে আমি বাবা হয়ে কছুই করতে পারতাছিনা তাই বিত্তবান, প্রবাসীসহ সহৃদয়বান ব্যক্তিদের কাছে আমার আবেদন আমার ছেলে কে বাঁচান বাঁচাতে এগিয়ে আসুন। একটি সন্তান বাচার আশায় আপনার আপনাদের কাছে হাত পেতেআছে সে বাচতে চায়।

মোঃ আহাদ মৃধা, পিতাঃ মোহন মৃধা
বর্তমান ঠিকানা– গ্ৰামঃ রশুনিয়ায় থানা ও উপজেলা সিরাজদিখান ।

সাহায্য পাঠানোর জন্য যোগাযোগ– আহাদ মৃধা বাবা মো: মোহন মৃধা, ফোন :
০১৯১৭২৫৭৪১৪

(বিকাশ ও নগদ অ্যাকাউন্ট), (বিকাশ পার্সোনাল)।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর