1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
গনতান্ত্রিক আন্দোলনে রাজপথে ছাত্র-শ্রমিকদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে- শিমুল বিশ্বাস সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিসারিজ’র আওতায় ৪৫০টি প্রকল্পে মৎস্যজীবী গ্রাম উন্নয়ন এগিয়ে চলেছে ফুলবাড়ীতে বিষ প্রয়োগে ৬ বিঘা জমির ধান নষ্টের অভিযোগ মুন্সীগঞ্জের গজারিয়া সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত, আহত ২ বাংলাদেশ সিরিজসহ বিশ্বকাপের দল ঘোষণা করল যুক্তরাষ্ট্র জিম্বাবুয়ের বিরুদ্ধে বড় জয়ে সিরিজ শুরু টাইগারদের চার মাসের প্রচেষ্টায় কোরআন শরীফ হাতে লিখলেন মসজিদের খাদেম সেলিম ডুমুরিয়ায় বিয়ে বাড়িতে শিশু ধর্ষণ, ডেকোরেটর কর্মী গ্রেপ্তার ইউএনও’র আদেশ অমান্য করে ডুমুরিয়ার ঘেংরাইল নদীর উপর ব্রীজ নির্মাণকাজ ফের শুরু ১২ মে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ

এসো কিছু করি’র সহ সভাপতি কায়সার খান’র মৃত্যুতে শোক

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ১৫০ বার পঠিত
kauser-khan-4044

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:


সৈয়দপুরস্থ স্বেচ্ছাসেবী সংগঠন এসো কিছু করি’র সিনিয়র সহ সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কায়সার খান (৫২) আর নেই। বুধবার (২০ ডিসেম্বর) রাত ৯টায় রংপুরের ডক্টরস্ ক্লিনিক এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি ( ইন্নালিল্লাহে —-রাজিউন)। তিনি দীর্ঘদিন থেকে কিডনীরোগ জটিলতায় ভুগছিলেন।

সম্প্রতি ভারতে চিকিৎসা নিয়ে দেশে ফিরেন। কয়েকদিন আগে তার শারীরিক অবস্থার অবনতি হলে রংপুরস্থ ডক্টর ক্লিনিক এন্ড হাসপাতালে চিকিৎসা নিতে ভর্তি হন। কিম্তু তার শারিরীক অবস্থার অবনতি হতে থাকে। অবশেষে বুধবার রাতে সবাইকে শোকের সাগরে ভাসিয়ে পাড়ি জমান না ফেরার দেশে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা, এক পুত্র, ভাইবোনসহ অসংখ্য আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও গুনগ্রাহী রেখে গেছেন।

প্রয়াত তৌফিক আহমেদ খানের পুত্র সমাজসেবক কায়সার খানের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে গোটা শহরের শোকের ছায়া নেমে আসে। কায়সার খানকে শেষবারের মতো একনজর দেখতে তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব শুভাকাঙ্ক্ষীসহ সর্বস্তরের মানুষজন নয়াবাজারের বাসভবনে ভীড় জমায়। এসময় সকলের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে ওঠে। সেখানে হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বাদ নামাজে যোহর নয়াবাজার ঈদগাহ মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাঁকে হাতিখানা কবরস্থানে দাফন করা হয়। মরহুমের জানাযার নামাজে সর্বস্তরের মানুষজন অংশ নেন। উল্লেখ্য কায়সার খান ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আয়াজ ওয়ারিস খান ও প্রবাসী ভোলা খানের চাচাতো ভাই।

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন পৌর মেয়র রাফিকা আকতার জাহান, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন,সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, বিশিষ্ট ব্যবসায়ী সিদ্দিকুল আলম সিদ্দিক, মোস্তফা ফিরোজ, এসো কিছু করি’র সভাপতি প্রভাষক শওকত হায়াত শাহ, সাধারণ সম্পাদক তোফায়েল মোহাম্মদ আজম, ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ শাবাহাত আলী সাব্বু, সমাজসেবী এসকে আহমেদউল্ল্যাহ, আনোয়ার হোসেন আন্নু, বিশিষ্ট ব্যবসায়ী হাজী নুর ইসলাম, হাজী ইমতিয়াজ, হাজী আওরঙ্গজেব, আখতার সিদ্দিকী পাপ্পু সাফদার উল্ল্যাহ, রহমত খান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর