1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নলছিটি কৃষি ব্যাংকে উৎসবমুখর পরিবেশে হালখাতা উদযাপন পাইকগাছা কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে আইসক্রিম কারখানার মালিককে জরিমানা তীব্র দাবদাহ: মুন্সীগঞ্জে পানি-ছাতার ব‍্যাতিক্রম বুথ সাংবাদিক মিলন কান্তি দাস বৈচন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত পাইকগাছা উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনায় ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন উদ্যোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কেশবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের ব্যাপক গণসংযোগ তালায় ৬০ বছর ধরে অবৈধ দখলে থাকা ৩৩ বিঘা সরকারি জমি উদ্ধার কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ

জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের অভিযোগে তেরখাদার খাদ্যপরিদর্শকের বিরুদ্ধে দুদকের মামলা

  • প্রকাশিত : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৪১ বার পঠিত

খুলনা প্রতিনিধি:

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে খুলনার তেরখাদা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে কর্মরত খাদ্যপরিদর্শক মো. আশরাফুজ্জামান ও তার স্ত্রী রোকেয়া সুলতানার বিরুদ্ধে মামলা হয়েছে। দুদক, যশোর সমন্বিত কার্যালয়ের সহকারি পরিচালক মো. মোশাররফ হোসেন বাদী হয়ে এ মামলা করেছেন। তারা খুলনার খালিশপুর মুজগুন্নি এলাকার বাসিন্দা।

রোববার (৩১ জুলাই) দুদক, যশোর সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মো. আল আমিন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে বলেন, জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের অভিযোগে ২৬ জুলাই দুদক আইন ২০০৪ এর ২৬ (২) ও ২৭ (১) ধারায় মামলা রেকর্ড করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ থেকে ২০২০ সাল পর্যন্ত যশোর জেলা খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে কর্মরত থাকাকালে মো. আশরাফুজ্জামানের বিরুদ্ধে অসংখ্য অভিযোগ ওঠে। যশোর সমন্বিত দুদক কার্যালয়ে প্রায় ১ কোটি ১৬ লাখ ৯৩ হাজার টাকার সম্পদ থাকার তথ্য গোপন ও ১ কোটি ৯ লাখ ৬ হাজার টাকার জ্ঞাত আয়ের অসঙ্গতিপূর্ণ তথ্য প্রদান করায় দুদক আইন ২০০৪ এর ২৬ (২) ও ২৭ (১) ধারা ও দন্ড বিধির ১০৯ ধারায় মামলা দায়ের করা হয়।

এর আগে গত ২৬ জুলাই ওই খাদ্য পরিদর্শক ও তার স্ত্রীর বিরুদ্ধে তদন্তে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় এ মামলা দায়ের করা হয়েছে।

দুদক, যশোর সমন্বিত কার্যালয়ের সহকারি পরিচালক মোঃ মোশাররফ হোসেনকে মামলার তদন্তকারী কর্মকর্তার দায়িত্ব দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর