1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চার মাসের প্রচেষ্টায় কোরআন শরীফ হাতে লিখলেন মসজিদের খাদেম সেলিম ডুমুরিয়ায় বিয়ে বাড়িতে শিশু ধর্ষণ, ডেকোরেটর কর্মী গ্রেপ্তার ইউএনও’র আদেশ অমান্য করে ডুমুরিয়ার ঘেংরাইল নদীর উপর ব্রীজ নির্মাণকাজ ফের শুরু ১২ মে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ বাইক চেপে টিকটক, দুর্ঘটনায় পাইকগাছায় তিন কিশোর আহত কাঁকড়া ব্যবসায়ী সমিতির নির্বাচনে আনারুল সভাপতি দিপংকর সম্পাদক নির্বাচিত পাইকগাছায় উচ্চ ফলনশীল পাট বীজ উৎপাদন, চাষ ও পচনের আধুনিক পদ্ধতির ক্রমোন্নয়ন বিষয়ক কর্মশালা প্রচন্ড দাবদাহে পাইকগাছায় সড়কে ছিটানো হচ্ছে পানি, তৃষ্ণা নিবারণে শরবত পাইকগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ২০ জনের মনোনয়নপত্র দাখিল কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির ৫ বছর মেয়াদী কমিটি গঠন

দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচন: মুন্সীগঞ্জের দুই উপজেলায় মনোনয়ন পত্র জমা দিলেন প্রার্থীরা

  • প্রকাশিত : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩৩ বার পঠিত
munsigang-9720

লিটন মাহমুদ, মুন্সীগঞ্জ::


মুন্সীগঞ্জে দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনের মনোনয়ন পত্র জমা দানের শেষ দিনে মুন্সীগঞ্জের দুই উপজেলার চেয়ারম্যান পুরুষ ও নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন ।

রবিবার জেলার টঙ্গিবাড়ি ও লৌহজং উপজেলার একাধিক চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেন। জমা দান কার্যক্রম অনলাইনের মাধ্যমে হলেও অফিসিয়ালীও জমা দিয়েছেন কেউ কেউ।

এরমধ্যে সোনারং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টঙ্গিবাড়ি উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল এবার চেয়ারম্যান প্রার্থী হিসাবে তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার গোপনীয় সহকারী (সিএ) সানজিদা আক্তারের কাছে তার মনোনয়ন পত্র জমা দেন।

এছাড়াও অনলাইনের মাধ্যমে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও এবারের নির্বাচনে চেয়ারম্যান প্রাথী ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহিদ, সদ্য পদত্যাগ কৃত দিঘীরপাড় ইউপি চেয়ারম্যান মোঃ আরিফুল ইসলাম হালদার ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের পুত্র শেখ মোঃ গোলাম রাব্বানী শান্ত উপজেলা চেয়ারম্যান পদে তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এছাড়াও লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রশিদ শিকদার, যুগ্ম -সম্পাদক বি এম শোয়েব (সিআইপি) উপজেলা চেয়ারম্যান পদে অনলাইনের মাধ্যমে তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এছাড়াও দুই উপজেলার একাধিক পুরুষ ও নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।।

আজ রবিবর (২১ এপ্রিল) রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেওয়া শেষ তারিখ । মনোনয়নপত্র বাছাই হবে ২৩ এপ্রিল, প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল এবং ২১ মে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা এ ভোট গ্রহন চলবে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর