1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ডুমুরিয়ায় স্হানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা টিকটকের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ খুলনায় ২৫ বছরের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড দিনের তাপমাত্রা বাড়ার সাথেই দুই বিভাগে বৃষ্টির আভাস তালায় অপরিপক্ক আম বাজারজাতের অভিযোগে জরিমানা সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের গণমিছিল অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মু্ন্সীগঞ্জ জেলা শাখা কমিটির অনুমোদন কয়রায় বোরো চাষাবাদে বাম্পার ফলন কৃষকের মুখে হাসি বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয়ের ম্যনেজিং কমিটি গঠনের তফসিল ঘোষনা

নলছিটিতে ফুয়াদ কাজী হত্যা মামলায় ইউপি সদস্য গ্রেফতার

  • প্রকাশিত : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৩৪ বার পঠিত
nolchiti-9447

অরবিন্দ পোদ্দার, নলছিটি প্রতিনিধি::


ঝালকাঠির নলছিটিতে আলোচিত স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যায় জরিত থাকার অভিযোগে ইউপি সদস্য রফিকুল ইসলাম হাওলাদার(৪০) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার(১২মার্চ) বিকেলে উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের বিসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রফিকুল ইসলাম হাওলাদার চৌদ্দবুড়িয়া এলাকার বাসিন্দা তার পিতার নাম মৃত মোমিন উদ্দিন হাওলাদার। এসময় মো. শাহাদাত হোসেন(৪০) নামের আরও একজনকে একই হত্যাকান্ডের সাথে জরিত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। সে একই এলাকার মো. আনছার খানের ছেলে। রফিকুল ইসলাম হাওলাদার সিদ্ধকাঠি ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে দায়িত্বরত আছেন।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মুরাদ আলী জানান, তাদের গ্রেফতারের জন্য পুলিশ তৎপর ছিল। গত মঙ্গলবার(১২মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের দুজনকেই আদালতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য গত ৭জানুয়ারী দিবাগত রাতে উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের বাসিন্দা ও ওই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জিয়াউল হাসান ফুয়াদ কাজীকে তার বাড়ীর সামনে অবস্থিত চৌদ্দবুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়। গ্রেফতারকৃত অপর আসামী মো. শাহাদাত হোসেন ওই বিদ্যালয়ের নৈশপ্রহরী কাম দপ্তরী হিসেবে কর্মরত ছিলেন। হত্যাকান্ডের পর থেকেই সে পলাতক ছিল।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর