1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

নলছিটিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ২৮ বার পঠিত
nolchiti-9551

অরবিন্দ পোদ্দার, নলছিটি প্রতিনিধি::


ঝালকাঠির নলছিটিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

মঙ্গলবার সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপ ধ্বনির মাধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। সকাল ৮ টা ৩০ মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এরপর নলছিটির ঐতিহ্যবাহী চায়না মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান।

উপজেলা নির্বাহী অফিসার মো: নজরুল ইসলামের সভাপতিত্বে এ আয়োজনে উপস্থিত ছিলেন নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আ.ওয়াহেদ খান, নলছিটি থানার অফিসার ইনচার্জ মো. মুরাদ আলী, উপজেলা সহকারী কমিশনার ভূমি সমাপ্তি রায়, ইন্সপেক্টর তদন্ত মনোরঞ্জন মিস্ত্রি, সাবেক জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মুজিবুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার তাজুল ইসলাম চৌধুরী দুলাল, পৌর আ’লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ফারুক হোসেন, সাধারন সম্পাদক জর্নাধন দাস, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল নেতৃবৃন্দ ।

সকাল ১১টায় আলোচনা সভা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সম্মাননা ও বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও হাসপাতাল, ইয়াতিম খানায় উন্নতমানের খাবার পরিবেশন ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে শহীদদের জন্য বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর