1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন পাইকগাছায় শ্রীকন্ঠপুর নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে ৪টি পদে পরীক্ষার আগেই নিয়োগ চুড়ান্ত! একজন সফল ক্ষুদ্র উদ্যোক্তা কপিলমুনির আবু হোসেন ডুমুরিয়ায় স্হানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা টিকটকের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ খুলনায় ২৫ বছরের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড দিনের তাপমাত্রা বাড়ার সাথেই দুই বিভাগে বৃষ্টির আভাস তালায় অপরিপক্ক আম বাজারজাতের অভিযোগে জরিমানা সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের গণমিছিল অনুষ্ঠিত

পদ্মায় গোসলে নামা দুইজনের মরদেহ উদ্ধার, নিখোঁজ এক

  • প্রকাশিত : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ২২ বার পঠিত
munsigang-9673

মুন্সীগঞ্জ প্রতিনিধি::


মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের দিঘীরপাড় পদ্মার শাখা নদীতে ট্রলারে ঘুরতে গিয়ে গোসলে নেমে নিখোঁজ হন পিতা-পুত্রসহ ৩ জন। পরে নদী থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন এক কিশোর।

আজ ১২ই এপ্রিল রোজ (শুক্রবার) বিকাল সাড়ে ৪টার দিকে দিঘীরপাড়ের ধানকোড়া এলাকায় নদীতে নিখোঁজ হন তারা। পরে রাত সাড়ে ৮ টার দিকে ঘটনাস্থলের কাছে নদীতে ভাসমান অবস্থায় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

টঙ্গীবাড়ী ফায়ার সার্ভিসের গুদাম পরিদর্শক মোস্তফা কামাল মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেন।

এরা হলেন, ঢাকার মোহাম্মদপুর এলাকার হারুনুর রশিদ মোল্লার পুত্র রিয়াদ আহমেদ রাজু (৪৫) ও মো. জুয়েল (৪০)। এখনো নিখোঁজ রয়েছেন মৃত রাজুর পুত্র রিয়াদ রামিন আরিদ (১৬)।

স্বজনরা জানান, নিখোঁজরা দিঘীরপাড়ের বেসনাল এলাকায় তাদের স্বজন ইকবাল মোল্লার বাড়িতে বেড়াতে এসেছিলেন। বিকালে ৩৫ জনের একটি দল ট্রলার নিয়ে নদীতে ঘুরতে বের হন। পরে ধানকোড়া এলাকায় পৌছালে ট্রলার থেকে নেমে গোসল করার সময় স্রোতে ভেসে যান কিশোর রিয়াদ রামিন আরিদ। তাকে বাঁচানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে নিখোঁজ হন তার বাবা রিয়াদ আহমেদ রাজু ও তাদের দুইজনকে বাঁচাতে গিয়ে নিখোঁজ হন আরেক স্বজন মোঃ জুয়েল।

চর আব্দুল্লাহ নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল হাসনাত এ সব তথ্য নিশ্চিত করে জানান, নিখোঁজ কিশোরকে উদ্ধারে ফায়ার সার্ভিস কাজ করছে। উদ্ধার অভিযানে অংশ নিয়েছেন ঢাকা থেকে আসা ডুবুরি দল।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর