1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চশমা প্রতীকে লড়বেন গোয়াইনঘাটের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ অজ্ঞান পার্টির কবলে তরমুজ ব্যবসায়ীর লক্ষাধিক টাকা খোঁয়া ভারতীয় প্যাকেটে দেশীয় খাদ্যপণ্য প্যাকেট ও অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর উৎপাদন, কপিলমুনির মদন চানাচুরকে জরিমানা কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত সৈয়দপুর উপজেলা নির্বাচনে প্রতিক পেয়েই প্রার্থীদের প্রচারণা শুরু‌ টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যেপ্রতীক বরাদ্দ কপিলমুনির সাবেক ইউপি সদস্য এজাহার আলীর মৃত্যু পাইকগাছা আদালতের নির্দেশনা অমান্য করে জমি জবর দখলের চেষ্টা; আদালতে মামলা সাতক্ষীরার কালিগঞ্জে ভেজাল গবাদিপশু খাদ্য বিক্রির অভিযোগ পাইকগাছায় মহান মে দিবস পালিত

ইসলাম গ্রহণ করলেন জনপ্রিয় অভিনেতা ভিভিয়ান ডিসেনা

  • প্রকাশিত : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৫৭ বার পঠিত

দীপ্ত নিউজ ডেস্ক ::

ইসলাম ধর্ম গ্রহণ করেছেন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ভিভিয়ান ডিসেনা। তিনি জন্মসূত্রে খ্রিষ্টান হলেও ২০১৯ সালে এ ধর্ম ত্যাগ করেন তিনি। আর এ খবর জানিয়েছেন ভিভিয়ান নিজেই।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে ভিভিয়ান বলেন, আমার জীবনে তেমন কোনো পরিবর্তন হয়নি। জন্মসূত্রে আমি খ্রিষ্টান, এখন ইসলাম ধর্ম অনুসরণ করি। ২০১৯ সালের পবিত্র রমজান মাস থেকে ইসলাম ধর্ম অনুসরণ করছি। আমি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে অনেক শান্তি ও স্বস্তি পাই।

সাক্ষাৎকারে বিয়ে-সন্তানের কথাও স্বীকার করে ভিভিয়ান জানান, এক বছর আগে মিসরীয় এক নারীকে বিয়ে করেন। মিসরে ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এসব তথ্য উল্লেখ করে ভিভিয়ান বলেন, হ্যাঁ, আমি বিবাহিত। আমার ৪ মাসের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ে ও সন্তানের খবর আমি জানাতাম। কিন্তু তার জন্য সঠিক সময় প্রয়োজন ছিলো।

কিছুদিন ধরে বিয়ে-সন্তান ও ধর্ম পরিবর্তনের নানা গুঞ্জন শোবিজ অঙ্গনে উড়ছে। এ বিষয়ে ভিভিয়ান বলেন, এই সাক্ষাৎকারের মাধ্যমে আমাকে নিয়ে তৈরি নানারকম গুঞ্জনের অবসান ঘটুক। সূত্র: হিন্দুস্তান টাইমস।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর