1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তালায় অপরিপক্ক আম বাজারজাতের অভিযোগে জরিমানা সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের গণমিছিল অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মু্ন্সীগঞ্জ জেলা শাখা কমিটির অনুমোদন কয়রায় বোরো চাষাবাদে বাম্পার ফলন কৃষকের মুখে হাসি বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয়ের ম্যনেজিং কমিটি গঠনের তফসিল ঘোষনা মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত

কপিলমুনি বণিক সমিতির আহ্বায়ক কমিটি গঠন

  • প্রকাশিত : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ১০৮ বার পঠিত
kapilmuni-9449

নিজস্ব প্রতিবেদক::


দক্ষিণ খুলনার ঐতিহ্যবাহী বাণিজ্যিক কেন্দ্র কপিলমুনি বণিক সমিতির আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। এতে কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার আহ্বায়ক ও এম মাহমুদ আসলামকে সদস্য সচীব নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যায় কপিলমুনি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বাজার ব্যবসায়ীদের নিয়ে এক বিশেষ জরুরী সভায় সর্ব সম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহিত হয়।

কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ ইকবাল হোসেন খোকনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- বিশিষ্ট ব্যবসায়ী ও সামাজিক ব্যক্তিত্ব চম্পক কুমার পাল, সাধন চন্দ্র ভদ্র, আনন্দ মোহন বিশ্বাস, শেখ আনারুল ইসলাম, হিমাদ্রী শেখর দে, শেখ অজিয়ার রহমান, জগদীশ দে, সরদার মোজাফ্ফর হোসেন, সরদার জাহাঙ্গীর আলম, রনজীত অধিকারীসহ বিভিন্ন সমিতির নের্তৃবৃন্দ ও সাধারণ ব্যবসায়ীরা।

সভায় দীর্ঘ দিন নিষ্ক্রিয় সমিতির কার্যক্রম সচল ও সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা আনতে আহ্বায়ক ও সদস্য সচীব নির্বাচিত করা হয়। তারা আগামী দু’মাসের মধ্যে সংশ্লিষ্টদের সাথে নিয়ে পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন করবেন বলে সমিতি সূত্র জানায়।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর