1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নলছিটিতে ডাচ্ বাংলা ব্যাংকের কর্মশালা অনুষ্ঠিত কপিলমুনিতে জেলা পরিষদের ব্যস্ততম রাস্তার জায়গা দখল ও বন্দোবস্তকৃত জমি বিক্রির অভিযোগ! পঞ্চগড়ের তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে কেমিক্যাল মিশিয়ে অপরিপক্ক আম পাকানোর অভিযোগে তিন ব্যবসায়ীকে জরিমান; ২৪ ক্যারেট আম বিনষ্ট প্রতিবন্ধী কিশোর আমিরুলের চিকিৎসায় সাহায্যের আবেদন পাইকগাছার হরিঢালীতে স্বামী-শ্বশুর-শাশুড়ীর নির্মম নির্যাতনে পুত্রবধূর মৃত্যু! মৃত্যুদণ্ড কার্যকরের ঠিক আগেই ছেলের খুনিকে ক্ষমা করলেন বাবা কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে হয়রানীর প্রতিবাদে সমাবেশ নলছিটিতে সর্বজনীন পেনশন স্কীম অবহিতকরণ সম্পর্কিত র‍্যালী ও আলোচনা সভা অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার

ঝিকরগাছা থেকে উদ্ধারকৃত অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে

  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪ বার পঠিত

শার্শা(যশোর) সংবাদদাতাঃ

যশোরের ঝিকরগাছায় ধানক্ষেত থেকে অজ্ঞাতপরিচয় নারীর মরদেহের পরিচয় মিলেছে। তার নাম শাহানারা বেগম (৪৫)। যশোরের শার্শা উপজেলার উত্তর বুরুজবাগান গ্রামের যুবলীগ নেতা মৃত আজিজুল ইসলামের স্ত্রী এবং ১০ নং শার্শা সদর ইউনিয়নের সাবেক ইউপি মহিলা সদস্যা ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত।

তিনি জানান, সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় যশোর-বেনাপোল মহাসড়কের লাউজানি রেলক্রসিং সংলগ্ন নওয়াপাড়া গ্রামের আমজেদ হোসেনের ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহের পাশে দুটি পানির খালি বোতল ছিল। প্রাথমিক সুরতহালে গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ধানক্ষেতের বর্গাচাষি আলতাফ হোসেন জানান, সোমবার বিকেলে জমিতে পানি আছে কি না দেখতে গিয়ে তিনি একজন নারীকে পড়ে থাকতে দেখেন। তখন ওই নারী বেঁচে ছিলেন। পরে লাউজানি রেলক্রসিংয়ে ডিউটিরত ট্রাফিক পুলিশকে জানালে তারা ঝিকরগাছা থানা পুলিশকে খবর দেন। বিকেল ৫টার দিকে ঘটনাস্থলে পুলিশ আসে। এরআগেই ওই নারী মারা যান। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুলিশ মরদেহ থানায় নিয়ে যায়।

নিহতের দেবর আমিনুর রহমান জানান, তার ভাবী সকালের দিকে পিতার বাড়ি (ফুলতলায়) যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। বাসের মধ্যে শরীরের সুগার ফেল করায় লাউজানিতে নেমে পড়েন। পরে তার মৃত্যুর সংবাদ পাই। কি ভাবে মৃত্যু হয়েছে সেটা বলতে পারবো না।

ঘটনাস্থল পরিদর্শন করে নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান জানান, পোস্টমর্টেম ছাড়া হত্যার কারণ বলা যাবে না। ইতোমধ্যে পিবিআই, সিআইডি, ডিবি পুলিশ তদন্তে মাঠে নেমেছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর