1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
উপজেলা নির্বাচন উপলক্ষে সৈয়দপুরে প্রিন্টিং প্রেসগুলোতে বেড়েছে শ্রমিক কর্মচারীদের ব্যস্ততা নলছিটিতে ২ অটোরিক্সা চোর আটক আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে যাবে ভারত শর্ত একটি মুন্সীগঞ্জে গজারিয়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর সর্মথকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি নলছিটিতে ডাচ্ বাংলা ব্যাংকের কর্মশালা অনুষ্ঠিত কপিলমুনিতে জেলা পরিষদের ব্যস্ততম রাস্তার জায়গা দখল ও বন্দোবস্তকৃত জমি বিক্রির অভিযোগ! পঞ্চগড়ের তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে কেমিক্যাল মিশিয়ে অপরিপক্ক আম পাকানোর অভিযোগে তিন ব্যবসায়ীকে জরিমান; ২৪ ক্যারেট আম বিনষ্ট প্রতিবন্ধী কিশোর আমিরুলের চিকিৎসায় সাহায্যের আবেদন পাইকগাছার হরিঢালীতে স্বামী-শ্বশুর-শাশুড়ীর নির্মম নির্যাতনে পুত্রবধূর মৃত্যু!

তালায় যাত্রীবেশে চালককে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাইকালে পাইকগাছার দু’ ছিনতাইকারী আটক

  • প্রকাশিত : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,তালা::

সাতক্ষীরার তালায় যাত্রীবেশে মোটরসাইকেল চালককে ছুরিকাহত করে পালিয়ে যাওয়ার সময় থানা পুলিশ দু’ ছিনতাইকারীকে আটক করেছে। এসময় ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক লব মন্ডল (২৭) ছুরিকাহত হয়েছেন। তিনি ডুমুরিয়া উপজেলার চুকনগর গ্রামের উত্তম মন্ডলের ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে তালা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের বিশ্বাসের মোড় এলাকায়।

আটক ছিনতাইকারীরা পাইকগাছা উপজেলার জলিল গাইনের ছেলে সজিব গাইন ও মিজানুর রহমান গাজীর ছেলে সজিব মিলন (১৯)।

তালা থানার উপ-পুলিশ পরিদর্শক রাজিব সরদার জানান, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) গভীর রাতে লব মন্ডল পাইকগাছা থেকে দু’জন যাত্রী নিয়ে চুকনগরে যাচ্ছিলেন। পথিমধ্যে তালা উপজেলার বিশ্বাসের মোড় নামক স্থানে পৌছালে সাইকেল আরোহী যাত্রীবেশী ছিনতাইকারীরা চালক লবকে ছুরিকাঘাত করে। এসময় তার আত্নচিৎকারে অদূরে অবস্থানরত থানার টহল পুলিশ এগিয়ে এসে তাদের ধাওয়া করে আটক করতে সক্ষম হয়।

ধারণা করা হচ্ছে, তারা দীর্ঘ দিন ধরে ওই সড়কে মোটর সাইকেল ছিনতাই চক্রের সাথে জড়িত। জিজ্ঞাসাবাদে বিস্তারিত তথ্য উদ্ধার হতে পারে বলেও মনে করছেন তারা।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সবুজ বিশ্বাস জানান, লবের বুকের দু’পাশে ছুরিকাঘাত করা হয়েছে। তবে তিনি বর্তমানে সুস্থ্য ও স্বাভাবিক রয়েছেন।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানার টহল পুলিশ ঘটনায় তাৎক্ষণিক ছিনতাইকারী দু’জনকে আটক করেছে। এব্যাপারে যথাযথ আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর