1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন পাইকগাছায় শ্রীকন্ঠপুর নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে ৪টি পদে পরীক্ষার আগেই নিয়োগ চুড়ান্ত! একজন সফল ক্ষুদ্র উদ্যোক্তা কপিলমুনির আবু হোসেন ডুমুরিয়ায় স্হানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা টিকটকের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ খুলনায় ২৫ বছরের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড দিনের তাপমাত্রা বাড়ার সাথেই দুই বিভাগে বৃষ্টির আভাস তালায় অপরিপক্ক আম বাজারজাতের অভিযোগে জরিমানা সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের গণমিছিল অনুষ্ঠিত

পাইকগাছায় ঈদের দ্বিতীয় দিনে মোটরসাইকেলের ধাক্কায় পথচারি নিহত, চালক আহত

  • প্রকাশিত : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ১৫০ বার পঠিত
accsident-paikgacha-9671
পাইকগাছায় মটরসাইকেল দূর্ঘটনায় আহত রঘুনাথকে চিকিৎসার জন্য নেওয়া হচ্ছে।

পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃঃ


খুলনার পাইকগাছায় ঈদের দ্বিতীয় দিন শুক্রবার ১২ এপ্রিল বিকেলে মটরসাইকেলের ধাক্কায় রঘুনাথ মন্ডল (৫২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এঘটনায় মটরসাইকেল চালক সুমন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাইকগাছা-গড়–ইখালী সড়কের লস্করের ঢেমসাখালীতে। নিহত রঘুনাথ ঢেমসা খালীর মৃত বসন্ত মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্র জানায়, শুক্রবার বিকেল আনুমানিক সাড়ে ৪ টার দিকে পাইকগাছা-গড়–ইখালী সড়কের লস্করের খড়িয়া ঢেমসাখালী এলাকার রঘুনাথ বাড়ি থেকে রাস্তায় উঠছিলেন। এসময় দ্রুত গতির মটর সাইকেল তাকে ধাক্কা দিলে তিনি তিনি মাথা ও পায়ে গুরুতর আঘাত পান। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হলে খুলনা সিটি মেডিকেলে নেওয়া হলে রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, মটরসাইকেল চালক সুমনের বাড়ি উপজেলার চাঁদখালীর মৌখালীতে। সে ঐ সময় তার মামার বাড়ী খড়িয়া খালপার গ্রামে যাচ্ছিল। গাড়িটি আটক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর