1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন পাইকগাছায় শ্রীকন্ঠপুর নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে ৪টি পদে পরীক্ষার আগেই নিয়োগ চুড়ান্ত! একজন সফল ক্ষুদ্র উদ্যোক্তা কপিলমুনির আবু হোসেন ডুমুরিয়ায় স্হানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা টিকটকের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ খুলনায় ২৫ বছরের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড দিনের তাপমাত্রা বাড়ার সাথেই দুই বিভাগে বৃষ্টির আভাস তালায় অপরিপক্ক আম বাজারজাতের অভিযোগে জরিমানা সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের গণমিছিল অনুষ্ঠিত

পাইকগাছায় পুত্রের প্রহারে বৃদ্ধা মা রক্তাক্ত জখম

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ১৮ বার পঠিত
paikgacha-৯৬৯৩
ছবি: পাইকগাছায় পুত্রের হাতে রক্তাক্ত জখম মাতা হামিদা বেগম।

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি::

পাইকগাছায় পুত্রের হাতে বৃদ্ধ মাতা রক্তাক্ত জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি উপজেলার মঠবাটি গ্রামে সোমবার রাতে। এ ঘটনায় বৃদ্ধার স্বামী মামলার প্রস্তুতি নিচ্ছে।

ভুক্তভোগী পরিবার সুত্রে জানা যায়, উপজেলার মঠবাটি গ্রামের আলী মোল্লার পুত্র রবিউল ইসলাম মোল্লা বাইশারাবাদ মৌজায় পানি উন্নয়ন বোর্ড এর অধিগ্রহণকৃত সম্পত্তি সহ রেকর্ডীয় জমির মালিকদের নিকট থেকে ডীড মুলে প্রায় ১০ বিঘা জমিতে দীর্ঘ দিন ধরে ধান্য ও মৎস্য চাষ করে আসছে। কিন্তু তার লীজ ঘেরের দিকে নজর তার আপন বড় ভাই আজু মোল্লা ও মোস্তফা মোল্লার। দীর্ঘ দিন ধরে তারা রবিউলের মৎস্য লীজ ঘের অবৈধ দখলের চেষ্টা করে ব্যর্থ হয়। এ ঘটনায় একের পর এক থানা সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের হয়েছে।

এমনকি পাইকগাছা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে ১৪৪ ধারার বিধান মতে একে অপরের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। যা বিচারাধীন রয়েছে। তারই জের ধরে গত ইং ১৫ এপ্রিল রাত আনুমানিক ৮ ঘটিকার সময় আজু মোল্লা ও মোস্তফা মোল্লা লোকজন নিয়ে রবিউলের মৎস্য লীজ ঘেরে অবৈধ প্রবেশ করে বাসাবাড়ি ভাংচুর সহ মৎস্য ঘেরের ব্যাপক ক্ষতি সাধন ও রবিউলকে মারপিট করেছে বলে ভুক্তভোগী রবিউল জানায়।

সংবাদ পেয়ে ঐ রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানায় সংবাদ দেওয়ার কারণে ক্ষিপ্ত হয়ে আজু মোল্লা ও মোস্তফা মোল্লা এবং তাদের পরিবারের লোকজন রাত আনুমানিক ১২ টার পরে মঠবাটি গ্রামে নিজ বাড়ীতে হামলা চালিয়ে নিজ গর্ভধারিণী মা হামিদা বেগম (৬৫) কে মারপিট করে রক্তাক্ত জখম করেছে বলে বৃদ্ধার স্বামী আলী মোল্লা কেঁদে দিয়ে এ প্রতিনিধিকে জানিয়েছেন।

তিনি আরও বলেন সন্তানের হাতে মা রক্তাক্ত জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। এর চেয়ে বড়ো পাওয়া এই পৃথিবীতে আর কিছু নেই। পাইকগাছা থানা পুলিশ বৃদ্ধাকে দেখতে হাসপাতাল পরির্দন করেছে।

এ ঘটনায় আহত বৃদ্ধার স্বামী আলী মোল্লা থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়ে।

থানার ওসি মোঃ ওবায়দুর রহমান বলেন, ঘটনা শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে, অভিযোগ পাওয়া যায়নি, পাওয়া গেলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর