1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

মহানবী হযরত মোহাম্মাদ (সা:) সম্পর্কে চরম অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে কপিলমুনিতে বিক্ষোভ মিছিল ও পথসভা

  • প্রকাশিত : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ২১ বার পঠিত

শেখ নাদীর শাহ্:


ভারতের ক্ষমতাসীন দল বিজেপি’র মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দাল কর্তৃক বিশ্ব নবী হযরমোহাম্মাদ (সা:) এবং তাঁর সহধর্মীনি আয়শা (রা:) সম্পর্কে চরম অবমাননাকর ও কু-রুচীপূর্ণ মন্তব্য করার প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে পাইকগাছা উত্তর ইমাম সমিতির আয়োজনে কপিলমুনিতে সোমবার (১৩ জুন) বিকেলে এক বিশাল বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

এদিকে কপিলমুনিতে আয়োজিত শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলে অংশ নিতে আছরবাদ বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লী মিছিল সহকারে কপিলমুনিতে এসে জড়ো হয়। এরপর মূহুর্তেই জনসমুদ্রে রুপ নেয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় বাজার চৌরাস্তা মোড়ে নুপুর শর্মা ও নবীন জান্দালের কুশপুত্তলিকা দাহ করে। এসময় স্থানীয় কপিলমুনি ফাঁড়ি পুলিশ দায়িত্বশীল ভূমিকা পালন করেন। যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে তারা মিছিলের সামনে ও পেছনে অবস্থান নেয়।

এর আগে বিক্ষোভ মিছিলে অংশ নিতে উত্তর প্রান্ত থেকে প্রায় ২/৩ কি:মি: পথ পাড়ি দিয়ে পায়ে হেঁটে হাজার হাজার ধর্মপ্রান মুসল্লীরা সমবেত হয়ে রজাকপুর- কাশিমনগর আদর্শ যুব সংঘ ও সর্ব স্তরের মুসলিম তৌহিদী জনতার ব্যানারে মূল মিছিলে অংশ নেয়। অন্যদিকে দক্ষিণ প্রান্ত হরিঢালী, নোয়াকাটি, হরিদাশকাটি, উলুডাঙ্গা-রহিমপুর, সোনাতনকাটি, সলুয়া, গোলাবাটি, শ্রীরামপুর, আগড়ঘাটা, মালত, কাজীমুছা, তালার কানাইদিয়া, জেঠুয়া-জালালপুর, নাছিরপুর, প্রতাপকাটি, নাবা, হাউলিসহ বিভিন্ন এলাকা থেকে মিছিল সহকারে হাজার হাজার মুসলিম তৌহিদী জনতা বিক্ষোভ মিছিলে সমবেত হন।

এরপর বাজার চৌরাস্তা মোড়ে পথসভায় কপিলমুনি জাফর আউলিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ও উত্তর পাইকগাছা ইমাম সমিতির সভাপতি হাফেজ মাও: আব্দুস সাত্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, হাফেজ মাও: আমিনুর রহমান সিরাজী, মাও: আজহারুল ইসলাম, ইনামুল ইসলাম, হাফেজ কামরুল ইসলাম, মাও: ফারুখ হোসেন সিরাজী, মাও: শেখ আবুল কাশেম সিদ্দিকীসহ অন্যান্যরা।

এসময় বক্তারা নুপুর শর্মা ও নবীন জিন্দালের শাস্তির দাবিতে ভারত সরকারের জরুরী হস্তক্ষেপ কামনার পাশাপাশি বিশ্ব মুসলিম সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর