1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় শ্রীকন্ঠপুর নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে ৪টি পদে পরীক্ষার আগেই নিয়োগ চুড়ান্ত! একজন সফল ক্ষুদ্র উদ্যোক্তা কপিলমুনির আবু হোসেন ডুমুরিয়ায় স্হানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা টিকটকের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ খুলনায় ২৫ বছরের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড দিনের তাপমাত্রা বাড়ার সাথেই দুই বিভাগে বৃষ্টির আভাস তালায় অপরিপক্ক আম বাজারজাতের অভিযোগে জরিমানা সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের গণমিছিল অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মু্ন্সীগঞ্জ জেলা শাখা কমিটির অনুমোদন

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

  • প্রকাশিত : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৪৮ বার পঠিত
9646
মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে পূর্বশ্রুতার জেরে সোহরাব খান (৬০) নামে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহত সোহরাব খানের ছেলে জনি খান (৪২) গুরুতর আহত হয়েছেন।
আজ সোমবার দুপুর ১২টার দিকে জেলার টঙ্গীবাড়ী উপজেলার দিঘীরপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত সোহরাব খান দিঘিরপাড় এলাকার মৃত নুর মোহাম্মদ খানের ছেলে। তিনি দিঘীরপাড় ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুর ১২ টার দিকে মূলচর গ্রামের ভোলা মেম্বারের ছেলে রিজভী ও তার সাথের সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে সোহরাব খানকে। এসময় বাবা সোহরাব খানকে বাঁচাতে জনি খান এগিয়ে আসলে তাকেও কুপিয়ে গুরুতর জখম করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে টঙ্গিবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোল্লা সোয়েব বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর