1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন পাইকগাছায় শ্রীকন্ঠপুর নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে ৪টি পদে পরীক্ষার আগেই নিয়োগ চুড়ান্ত! একজন সফল ক্ষুদ্র উদ্যোক্তা কপিলমুনির আবু হোসেন ডুমুরিয়ায় স্হানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা টিকটকের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ খুলনায় ২৫ বছরের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড দিনের তাপমাত্রা বাড়ার সাথেই দুই বিভাগে বৃষ্টির আভাস তালায় অপরিপক্ক আম বাজারজাতের অভিযোগে জরিমানা সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের গণমিছিল অনুষ্ঠিত

শ্বশুর বাড়ীতে ঈদের দাওয়াত নিয়ে বিরোধে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে যুবকের আত্মহত্যা

  • প্রকাশিত : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ৫৬ বার পঠিত
sueside-9670

মুন্সীগঞ্জ প্রতিনিধি::


মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে শ্বশুর বাড়ীতে ঈদের দাওয়াত না দেয়াকে কেন্দ্র করে বিরোধে হৃদয় শেখ (২৩) নামে এক যুবক আত্নহত্যা করেছে। ১২ এপ্রিল শুক্রবার সকাল ৯টায় উপজেলার পুরা গ্রাম থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত হৃদয় শেখ ওই গ্রামের বাদশা শেখের ছেলে।

স্থানীয়রা জানান, হৃদয়ের শ্বশুরবাড়ি থেকে ঈদের দাওয়াত না দেওয়ায় হৃদয় শেখের মা হাসিনা বেগম ও তার বউ স্বপ্না বেগমের ঝগড়া হয়।

এতে হৃদয় শেখ বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে অভিমান করে বাড়ি থেকে বেড় হয়ে যায়। পরে পরদিন সকালে বাড়ির পাশে আজাহার খানের অনাবাদী জমিতে হৃদয় শেখের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসলে স্থানীয় পল্লী চিকিৎসক আবুল কালাম তাকে মৃত ঘোষণা করেন।

টঙ্গীবাড়ী থানা অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী জানান, স্থানীয়দের থেকে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদরের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রির্পোটে মৃত্যুর সঠিক তথ্য পাওয়া যাবে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর