1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কপিলমুনিতে জেলা পরিষদের ব্যস্ততম রাস্তার জায়গা দখল ও বন্দোবস্তকৃত জমি বিক্রির অভিযোগ! পঞ্চগড়ের তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে কেমিক্যাল মিশিয়ে অপরিপক্ক আম পাকানোর অভিযোগে তিন ব্যবসায়ীকে জরিমান; ২৪ ক্যারেট আম বিনষ্ট প্রতিবন্ধী কিশোর আমিরুলের চিকিৎসায় সাহায্যের আবেদন পাইকগাছার হরিঢালীতে স্বামী-শ্বশুর-শাশুড়ীর নির্মম নির্যাতনে পুত্রবধূর মৃত্যু! মৃত্যুদণ্ড কার্যকরের ঠিক আগেই ছেলের খুনিকে ক্ষমা করলেন বাবা কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে হয়রানীর প্রতিবাদে সমাবেশ নলছিটিতে সর্বজনীন পেনশন স্কীম অবহিতকরণ সম্পর্কিত র‍্যালী ও আলোচনা সভা অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে প্রতিপক্ষের আঘাতে ফার্নিচার ব্যবসায়ী নিহত

  • প্রকাশিত : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৩২৬ বার পঠিত
munsigang-9476

লিটন মাহমুদ, মু্ন্সীগঞ্জ::


মুন্সীগঞ্জে ফার্নিচার নকশা নিয়ে দ্বন্দ্বের জেরে মোস্তফা খালাসি (৪২) নামের এক ফার্নিচার ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে।

আজ শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে জেলার টঙ্গিবাড়ি উপজেলার যশলং ইউনিয়নের বাঘিয়া বাজার এলাকায় এঘটনা ঘটে।

নিহত মোস্তফা খালাসি যশলং ইউনিয়নের হাটকান গ্রামের শফিজ উদ্দিন খালাসি ছেলে । ঘটনার সাথে জড়িত রাজন নামের ওই যুবক পলতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ঘাতক রাজন পাশ্ববর্তী সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের ঢালীকান্দী এলাকা বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বাঘিয়াবাজার এলাকায় ফার্নিচারের নকশার বিষয় নিয়ে নিহত মোস্তফার কাছে যায় ঘাতক রাজন। তখন ফার্নিচারে নকশা করা সম্ভব নয় জানালে বিষয়টি নিয়ে তর্ক ও মারামারিতে জড়িয়ে পরে উভয়। এ সময় ঘাতক রাজন ব্যবসায়ী মোস্তফা খালাসির গোপনাঙ্গে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে মোস্তফা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হলে লাশ রেখে পালিয়ে যায় রাজন। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয় পুলিশ এসে লাশ উদ্ধার করে । ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করে।

হাটকান গ্রামের বাসিন্দা তুহিন বলেন, অত্যান্ত ভদ্র স্বভাবের একজন মানুষ ছিলেন মোস্তফা। তাকে যে বা যাহারা হত্যা করেছে আমরা এলাকাবাসী হত্যাকারীকে দ্রুত গ্রেফতার করে আইন অনুযায়ী সর্বোচ্চ শাস্তি ফাঁসি দাবি করছি।

নিহত মোস্তফার শশুর হাজী সাত্তার শেখ বলেন, আমার মেয়ের জামাই শান্ত স্বভাবের একজন মানুষ। তাকে যে হত্যা করেছে আমরা তার ফাঁসি চাই।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় হত্যা মামলা দায়ের হবে। ঘাতক রাজনকে আটকের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর