1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা ডুমুরিয়ায় উচচ ফলনশীল পাট বীজ উৎপাদন, পাট চাষ ও পাট পচনের আধুনিক প্রদ্ধতির ক্রমোন্নয়নে কর্মশালা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

তালায় প্রীতি ফুটবলে বিবাহিত একাদশ ২-০ গোলে বিজয়ী

  • প্রকাশিত : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ২৯ বার পঠিত

“মাদক নয়, খেলা চাই” এই শ্লোগানকে সামনে রেখে তালার তৈলকুপী গ্রামে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল ৫ ঘটিকায় যুব কমিটির আয়োজনে বিবাহিত ও অবিবাহিতাদের মধ্যে তৈলকুপী বিলে ফুটবল এর ফাইনাল খেলার আয়োজন করা হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্ধোধন করেন মিনিস্টার গ্রুপের ডিএম ও আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাসানুর রহমান হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৈলকুপী গ্রামের মেম্বার হাফেজ আবদুল হামিদ, সাংবাদিক শেখ সানজিদুল হক ইমন, প্রভাষক নাজমুল ইসলাম মাহী, ইকবাল হোসেন, ডাক্তার কবিরুল ইসলাম, আব্দুল মালেক, হায়দার গাজী ।

খেলাটি সার্বিকভাবে পরিচালনা করেন জাহিদুল ইসলাম পলাশ, হাফেজ আলমগীর হোসেন, রাজু আহমেদ, বাবু প্রমুখ।

উক্ত খেলায় নির্ধারিত সময়ে বিবাহিত দল কে ২-০ গোলে পরাজিত করে অবিবাহিত দল বিজয়ী লাভ করেন।

চ্যাম্পিয়ন দলকে পাটকেলঘাটা মিনিস্টার শোরুমের পক্ষ একটি বড় খাসী ছাগল পুরষ্কার দেওয়া হয়।

এসময় প্রধান অতিথি বলেন, আমরা যুব সমাজ কে মাদক মুক্ত ও তাদের ক্যারিয়ার গড়তে খেলাধুলার মাধ্যমে এগিয়ে যাচ্ছি। যেখানেই খেলা সেখানেই আমরা আছি ও ভবিষ্যতে থাকবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর