1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় শ্রীকন্ঠপুর নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে ৪টি পদে পরীক্ষার আগেই নিয়োগ চুড়ান্ত! একজন সফল ক্ষুদ্র উদ্যোক্তা কপিলমুনির আবু হোসেন ডুমুরিয়ায় স্হানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা টিকটকের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ খুলনায় ২৫ বছরের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড দিনের তাপমাত্রা বাড়ার সাথেই দুই বিভাগে বৃষ্টির আভাস তালায় অপরিপক্ক আম বাজারজাতের অভিযোগে জরিমানা সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের গণমিছিল অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মু্ন্সীগঞ্জ জেলা শাখা কমিটির অনুমোদন

পাইকগাছায় নবাগত এসিল্যান্ড মাসুদ’র যোগদান

  • প্রকাশিত : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ১৭ বার পঠিত

পাইকগাছা প্রতিনিধি:

খুলনার পাইকগাছায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন এম আব্দুল্লাহ ইবনে মাসুদ আহমেদ। নবাগত এ এসিল্যান্ড রোববার(২৬ জুন) যোগদান করেন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট থেকে দায়িত্ব বুঝে নেন।

এ সময় উপজেলা প্রশাসন এবং ভূমি প্রশাসনের পক্ষ থেকে নবাগত এসিল্যান্ডকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। তিনি ২০১৯ সালে ৩৭তম বিসিএস প্রশাসন ক্যাডার হিসেবে সরকারি চাকুরিতে যোগদান করেন। প্রথমে তিনি জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ে এবং পরবর্তীতে তিনি দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

এর আগে এসিল্যান্ড হিসেবে কর্মরত ছিলেন মোঃ শাহরিয়ার হক। শাহরিয়ার হককে ওয়াকফ প্রশাসক হিসেবে ঢাকাস্থ ওয়াকফ প্রশাসকের কার্যালয়ে বদলি করা হয়। সর্বশেষ তিনি সিনিয়র সহকারী সচিব হিসেবে পদোন্নতি লাভ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর