1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ডুমুরিয়ায় গ্রাম পুলিশদের ৩০ দিনের বুনিয়াদি প্রশিক্ষণ সম্পন্ন কয়রায় নিম্নমানের জমাট বাঁধা মিশ্রণে রাস্তায় কার্পেটিং! ডুমুরিয়ায় অবাধে কৃষি জমির মাটি গিলছে ইট ভাটা মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ হালদারের উঠান বৈঠক অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: ডুমুরিয়ায়‌ ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ নিরাপদ সড়ক চাই (নিসচা) পাইকগাছা উপজেলা শাখার কমিটি গঠন সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচন শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা, চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াইয়ের আভাস কয়রায় ১ শ প্রতিবন্ধি সদস্য পেলো বিনামুল্যে হুইল চেয়ার মুন্সীগঞ্জে বিয়ের ২ মাসেই স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু, স্বামী পলাতক আনন্দ মোহনকে ঘিরে সাধারণের উন্মাদনা ও প্রতিদ্বন্দিদের মাথা ব্যথার কারণ

কপিলমুনির সাংবাদিক শেখ মোসলেহ উদ্দীন বাদশা’র মৃত্যু

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ জুন, ২০২৩
  • ২৯০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক::

কপিলমুনির সাংবাদিক শেখ মোসলেউদ্দিন বাদশা লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে আজ বৃহস্পতিবার (২৯ জুন) পবিত্র ইদুল আযহার দিন বিকেল আনুমানিক ৫টার দিকে মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)। তিনি দীর্ঘ দিন লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে সর্বশেষ সাভার এনাম মেডিকেল কলেজ হসপিটালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি এক পুত্র, এক কন্যা ও এক স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন, অনলাইন দৈনিক দীপ্ত নিউজ২৪.কম ও ইন্ডিপেন্ডেন্টবিডি.নিউজের প্রকাশক ও সম্পাদক শেখ দীন মাহমুদসহ পত্রিকার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ যথাক্রমে, এস,এম মুস্তাফিজুর রহমান পারভেজ, শেখ নাদীর শাহ্, রোকনুজ্জামান টিপু, শেখ সেকেন্দার আলী, তপন পাল, ডা: আশুতোষ কুমার বিশ্বাস, কালীদাস অধিকারী, জামাল উদ্দীন, ইকবাল হোসেনসহ অন্যান্যরা।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262