1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় শ্রীকন্ঠপুর নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে ৪টি পদে পরীক্ষার আগেই নিয়োগ চুড়ান্ত! একজন সফল ক্ষুদ্র উদ্যোক্তা কপিলমুনির আবু হোসেন ডুমুরিয়ায় স্হানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা টিকটকের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ খুলনায় ২৫ বছরের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড দিনের তাপমাত্রা বাড়ার সাথেই দুই বিভাগে বৃষ্টির আভাস তালায় অপরিপক্ক আম বাজারজাতের অভিযোগে জরিমানা সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের গণমিছিল অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মু্ন্সীগঞ্জ জেলা শাখা কমিটির অনুমোদন

কয়রা উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তফা শফিকুল ইসলামের স্বস্ত্রীক মালয়েশিয়া গমন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ জুন, ২০২৩
  • ৯৩ বার পঠিত

রিয়াছাদ আলী, কয়রা (খুলনা)

কয়রা উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক ইনকিলাব পত্রিকার কয়রা উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোস্তফা শফিকুল ইসলাম মালয়েশিয়া গমন করেছেন।

এ সময় তার সাথে স্ত্রীও রয়েছেন। তিনি স্ব পরিবারেই সেখানে পবিত্র ঈদুল আজহা উদযাপন করবেন। সাংবাদিক মোস্তফা শফিকুল ইসলাম সকলের নিকট দোয়া কামনা করে কয়রার সাংবাদিকদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন।

সাংবাদিক মোস্তফা শফিকুল ইসলামের একমাত্র পুত্র ইমরান হোসেন রাজু মালয়েশিয়া কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি ও আরটিভির মালয়েশিয়া প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করছেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর