1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

তালায় প্রীতি ফুটবলে বিবাহিত একাদশ ২-০ গোলে বিজয়ী

  • প্রকাশিত : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ২৭ বার পঠিত

“মাদক নয়, খেলা চাই” এই শ্লোগানকে সামনে রেখে তালার তৈলকুপী গ্রামে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল ৫ ঘটিকায় যুব কমিটির আয়োজনে বিবাহিত ও অবিবাহিতাদের মধ্যে তৈলকুপী বিলে ফুটবল এর ফাইনাল খেলার আয়োজন করা হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্ধোধন করেন মিনিস্টার গ্রুপের ডিএম ও আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাসানুর রহমান হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৈলকুপী গ্রামের মেম্বার হাফেজ আবদুল হামিদ, সাংবাদিক শেখ সানজিদুল হক ইমন, প্রভাষক নাজমুল ইসলাম মাহী, ইকবাল হোসেন, ডাক্তার কবিরুল ইসলাম, আব্দুল মালেক, হায়দার গাজী ।

খেলাটি সার্বিকভাবে পরিচালনা করেন জাহিদুল ইসলাম পলাশ, হাফেজ আলমগীর হোসেন, রাজু আহমেদ, বাবু প্রমুখ।

উক্ত খেলায় নির্ধারিত সময়ে বিবাহিত দল কে ২-০ গোলে পরাজিত করে অবিবাহিত দল বিজয়ী লাভ করেন।

চ্যাম্পিয়ন দলকে পাটকেলঘাটা মিনিস্টার শোরুমের পক্ষ একটি বড় খাসী ছাগল পুরষ্কার দেওয়া হয়।

এসময় প্রধান অতিথি বলেন, আমরা যুব সমাজ কে মাদক মুক্ত ও তাদের ক্যারিয়ার গড়তে খেলাধুলার মাধ্যমে এগিয়ে যাচ্ছি। যেখানেই খেলা সেখানেই আমরা আছি ও ভবিষ্যতে থাকবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর