1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

পাইকগাছায় ঔষধ ব্যবসায়ীর আত্মহত্যা

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ২১০ বার পঠিত
suiside-paikgacha-9514

নিজস্ব প্রতিবেদক, পাইকগাছা::


পাইকগাছায় বিশ্বজিৎ দাশ (৪০) নামে এক ঔষধ ব্যবসায়ী গঁলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার (১৮ মার্চ) রাতে উপজেলার রাড়ুলী ইউপির কাঠিপাড়ায় এ ঘটনাটি ঘটেছে। সে কাঠিপাড়ার মৃত আনন্দ দাশের ছেলে। অভাবী সংসারে একমাত্র বৃদ্ধা মা ও প্রতিবন্ধী বড় ভাইকে রেখে এমন আত্মাহননের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানাগেছে, বিশ্বজিৎ ঋনের দায়ে মানষিকভাবে বিকারগ্রস্থ ছিল। সর্বশেষ বাড়ীর উঠানের ছবেদা গাছে গঁলায় রশি দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে স্থানীয় পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুমেক হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মোঃ মফিজুল ইসলাম জানান, বিশ্বজিৎ দাশ নিরীহ মানুষ ছিলেন। ভিটে-বাড়ী ছাড়া তার কিছুই নেই। বিয়ে না করে সে একমাত্র মা ও প্রতিবন্ধী ভাইকে নিয়ে কষ্টে সংসার চালাতো। তিনি ধারনা করছেন ঋণের দায়ে সে আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা তার।

এ ঘটনায় ইউপি সদস্য নিজেই বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু’র মামলা করেছেন।

এ বিষয়ে পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওবায়দুর রহমান বলেন, আত্মহত্যার ঘটনায় থানার অপমৃত্যু মামলা হয়েছে। তবে আত্মহত্যা পিছনে অন্য কোন কারণ আছে কিনা তা তিনি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর