1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

পাইকগাছায় চেতনানাশক স্প্রে করে সর্বস্ব লুটের ঘটনায় গ্রেফতার ১

  • প্রকাশিত : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯০ বার পঠিত
পাইকগাছা প্রতিনিধি:


খুলনার পাইকগাছার রাড়ুলীতে পরিবারের সদস্যদের সংজ্ঞাহীন করে সর্বস্ব লুটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফেরদৌস ঢালী (৫৪) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার চাঁদখালীর মৌখালী এলাকার  মৃত ইউসুফ ঢালীর ছেলে।

শনিবার (০৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে মৌখালী বাজার থেক তাকে গ্রেফতার করা হয়। সর্বশেষ রোববার (১০ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গত বুধবার রাতে উপজেলার রাড়ুলীতে একই পরিবারের ৪ জনকে সংজ্ঞাহীন এবং ১ জনকে ছুরিকাঘাত করে সর্বস্ব লুটে নিয়ে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা। এ ঘটনায় ফেরদৌস ঢালীর সম্পৃক্ততা পেয়ে শনিবার রাতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান নিশ্চিত হয়ে রাত সাড়ে ১১ টার দিকে তাকে গ্রেফতার করে পুলিশ।
এব্যাপারে পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, উপজেলার রাড়ুলীতে চেতনানাশক ছিটিয়ে সংজ্ঞাহীন করে লুটের ঘটনায় সম্পৃক্ততার দায়ে ফেরদৌস ঢালী নামের একজনকে শনিবার রাতে গ্রেফতার করে রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এব্যাপারে সে আরোও চাঞ্চল্যকর তথ্য দিলেও পুলিশি তদন্তের স্বার্থে এখনি বিস্তারিত জানানো যাচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর