1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

পাইকগাছায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

  • প্রকাশিত : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ২৭ বার পঠিত
paikgacha-9558

পাইকগাছা প্রতিনিধি::


পাইকগাছায় যথাযোগ্য মর্যাদায় ভাব গম্ভীর্যের মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে।

উপজেলা প্রশাসন আয়োজিত দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার প্রত্যুষে ৩১ বার তোপধ্বনি, জাতীয় পতাকা উত্তোলন, এক মিনিট নীরবতা পালন শেষে স্থানীয় সংসদ সদস্য উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, সংসদ সদস্যের পক্ষে, মুক্তিযোদ্ধা সংসদ, পৌরসভা, থানা, লোনাপানি কেন্দ্র, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, লোনাপানি কেন্দ্র, পাইকগাছা সরকারি কলেজ, ফসিয়ার রহমান মহিলা কলেজ, সরকারি উচ্চ ও বালিকা বিদ্যালয়, মডেল ও শহিদ গফুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, আইনজীবী সমিতি, কমিউনিস্ট পার্টি, পাইকগাছা প্রেসক্লাব, পল্লী বিদ্যুৎ সমিতি, পানি উন্নয়ন বোর্ড, মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগার, বনানী সংঘ, শিবসা সাহিত্য অঙ্গণ ও বেসরকারি উন্নয়ন সংস্থা উত্তরণ, ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতি, গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি, রোজ বাড কিন্ডার গার্টেন স্কুল, সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করা হয়।

এরপর বঙ্গবন্ধু প্রতিকৃতি ও ম্যুরালে শ্রদ্ধা জানানো হয়। পরে সকাল সাড়ে ৮ টায় পাইকগাছা সরকারি কলেজ মাঠে কুচকাওয়াজ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কুচকাওয়াজ প্রদর্শন করেন মুুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ও ভিডিপি, রোভার স্কাউটস ও গালর্স গাইড, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা।

সকাল সাড়ে ১১টায় উপজেলা বঙ্গবন্ধু, স্বাধীনতা ও একুশে মঞ্চে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মাহেরা নাজনীন এর সভাপতিত্বে দিনব্যাপি পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য মো. রশীদুজ্জামান।

paikgacha-9559

উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ও কেন্দ্র প্রধান ড. মো. লতিফুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম সাইফুল ইসলাম, ওসি মো. ওবাইদুর রহমান, তদন্ত তুষার কান্তি দাশ, অপারেশন রঞ্জন গাইন, বীরমুক্তিযোদ্ধা রনজিৎ কুমার সরকার, আ. রাজ্জাক মলঙ্গী, কাজী তোকারেম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, অধ্যক্ষ সমাবেশ রায়, উপাধ্যক্ষ মিহির বরণ মন্ডল, প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ শহিদুল ইসলাম, মিলি জিয়াসমিন, সেলিনা আক্তার, অ্যাড. পঙ্কজ কুমার ধর ও অজিত কুমার মন্ডল, প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকার, অধ্যাপক জিএমএম আজাহারুল ইসলাম, শেখ মাহবুবর রহমান সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম ও প্রভাষক লুৎফা ইসলাম।

অপরদিকে, উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার ইকবাল মন্টু ‘র সভাপতিত্ব শ্রদ্ধাঞ্জলি নিবেদন, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন, স্থানীয় এমপি মো. রশীদুজ্জামান। উপস্থিত ছিলেন, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, জেলা সদস্য আনিছুর রহমান, উপজেলা সেক্রেটারি শেখ কামরুল হাসান টিপু, যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, আওয়ামী লীগ নেতা ইকরামুল ইসলাম, হেমেশ, অ্যাড. আ. রশীদ, ময়নুল ইসলাম, মুনছুর আলী গাজী, আ. মজিদ গোলদার, তৃপ্তি রঞ্জন সেন, মৃণাল বাছাড়, পার্থপ্রতীম চক্রবর্তী, আকাশ, জয় সহ সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে, পৌরসভার কার্যালয়ে পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর এর নেতৃত্বে শোক র‍্যালি, শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্যানেল মেয়র শেখ মাহবুবর রহমান রঞ্জু, পৌর নির্বাহী কর্মকর্তা লালু , কাউন্সিলর তৈয়েবুর রহমান ও কবিতা রানী দাশ, আসমা আহম্মেদ, পৌরসভা প্রকৌশলী নূর মোহাম্মদ, মৃনাল সানা, উত্তম ঘোষ সহ পৌর কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

পাইকগাছা প্রেসক্লাবে সভাপতি অ্যাড. এফ এম এ রাজ্জাক এর সভাপতিত্বে মোস্তফা কামাল, তৃপ্তি রঞ্জন সেন, আ. আজিজ, এম মোসলেম উদ্দীন, প্রমথ সানা, বাবুল আক্তার, আর.গফুর, স্নেহন্দু বিকাশ, আলাউদ্দিন সোহাগ, রাজা, নজরুল, পূর্ণ চন্দ্র, কৃষ্ণ, ইমদাদুল, বদিউর, সবুজ, বাদশা প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর