1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

ফলন বাড়িয়ে কৃষকের মুখে হাসি ফোটাতে এসি আই ফার্টিলাইজারের বিকল্প নেই

  • প্রকাশিত : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৫ বার পঠিত

ডুমুরিয়া (খুলনা) থেকে শেখ মাহতাব হোসেন::

কৃষিজপণ্য উৎপাদনে এসিআই ফার্টিলাইজার-এর পণ্যগুলি একটি মাইলফলক হিসেবে কাজ করবে। এর মতো পণ্য নিয়ে কাজ করছে। ফল-ফসল ও সবজি বৃদ্ধির সময় যে সমস্ত ট্রাইকো কম্পোস্ট, জিপসার, সালফোকিং , কুইজ পটাশ, হিউমি ষ্টারও বাম্পার ফলন প্রয়োজন হয় তার সবকিছুই কৃষকদের মাঝে নিশ্চিত করছে এসিআই ফার্টিলাইজার।

শনিবার সকাল সাড়ে ১০টায় ডুমুরিয়া উপজেলা মডেল স্কুল মিলনায়তনে ডিলার, রিডিলারেদ সাথে এক দিনের কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন ডুমুরিয়া মেসার্স কৃষি ভান্ডারের এম ডি সরদার মনিরুজ্জামান সরদার, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসি আই ফার্টিলাইজার কোম্পানির ম্যানেজার মোঃ জিল্লুর রহমান খান,এসি আই ফার্টিলাইজার কোম্পানির সিনিয়র এরিয়া ম্যানজার কায়ছার পারভেজ,এসি আই ফার্টিলাইজার কোম্পানির টেরিটোরিফ খুলনা শাহিন কবির প্রমুখ।। ডুমুরিয়া উপজেলার ৪৫ জন রিটেইলার নিয়ে এসি আই ফার্টিলাইজার কোম্পানির গুনাগত মান‌সম্পকে দিন ব্যাপী আলোচনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর