1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

বঙ্গবন্ধু গবেষণা ফাউন্ডেশনের জেলা সভাপতি হলেন শিক্ষিকা কাতেবুন্নেছা

  • প্রকাশিত : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ১৭০ বার পঠিত
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:


নীলফামারীর সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারি শিক্ষিকা মোছা. কাতেবুন্নেছা পারভীন বঙ্গবন্ধু গবেষণা ফাউন্ডেশনের নীলফামারী জেলা সভাপতি মনোনীত হয়েছেন। সোমবার (৪মার্চ) সংগঠনটির প্রতিষ্ঠাতা প্রধান নির্বাহী শেখ ওয়াহিদুজ্জামান আল ওয়াহিদ স্বাক্ষরিত এক পত্রে তাকে ওই মনোনয়ন দেয়া হয়।
পত্রে উল্লেখ করা হয়, কাতেবুন্নেছা পারভীন শিক্ষকতার অবসর সময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনার অতুলনীয় অবদান বিষয়ে মূল্যবান তথ্য সম্বলিত গ্রন্থসমূহ নিয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান ও পাঠাগারের অভ্যন্তরে অথবা পৃথক স্থানে বঙ্গবন্ধু কর্ণার/বঙ্গবন্ধু তথ্য কেন্দ্র গড়ে তোলার লক্ষ্যে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। এছাড়াও অপর এক পত্রে শিক্ষা ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ শিক্ষিকা কাতেবুন্নেছা পারভীনকে বঙ্গবন্ধু গবেষণা
ফাউন্ডেশনের আজীবন সদস্য পদ প্রদান করা হয়েছে। এ প্রসঙ্গে তিনি তাঁর ওপর অর্পিত দায়িত্ব-কর্তব্য নিষ্ঠার সাথে পালনের জন্য সকলের দোয়া চেয়েছেন।
প্রসঙ্গত, মোছা. কাতেবুন্নেছা পারভীন গত ১৯৯৯ সালের ২৫ নভেম্বর সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে সহকারি শিক্ষক হিসেবে যোগদান করেন। সেই থেকে তিনি প্রাচীনতম ওই নারী শিক্ষা প্রতিষ্ঠানটিতে দক্ষতা ও সুনামের সঙ্গে শিক্ষকতা পেশায় রয়েছেন। তার বাসা শহরের নতুন বাবুপাড়া কলিম মোড় এলাকায়। তিনি তিন কন্যা সন্তানের জননী।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর