1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় অনুমতি ছাড়াই বন কর্মকর্তার নির্দেশে সড়কের গাছ কর্তন! খুলনায় বাসে তল্লাশি চালিয়ে স্বর্ণের বারসহ ১ব্যক্তি আটক কলারোয়ায় স্বামীকে অচেতন করে পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! নলছিটির সুগন্ধা নদীতে নিখোঁজ আদিত্য’র খোঁজ মেলেনি ৭ দিনেও জলবায়ু খাতে আর্থিক বিনিয়োগের দাবিতে সাতক্ষীরায় তরুণদের ধর্মঘট ও মানববন্ধন পাইকগাছায় লবণ পানি উত্তোলন বন্ধের দাবিতে পথসভা ও লিফলেট বিতরণ সাতক্ষীরার কালিগঞ্জের আব্দুল গফুরের শরীরে বাসা বেঁধেছে জটিল রোগ সাহায্য কামনা কয়রায় প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত চলে গেলেন সাংবাদিক গোলাম মোস্তফা সিন্দাইনী আশাশুনিতে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতায় রাজ’র মনোনয়ন সংগ্রহের অর্থ জমা

সাফজয়ী প্রমিলা ফুটবলার মাসুরার বাড়ির লাল ক্রস চিহ্ন মুছে দেওয়া হয়েছে

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা::

সাফজয়ী সাতক্ষীরার আলোচিত প্রমিলা ফুটবলার মাসুরা পারভীনের বাড়ির আঙিনায় সড়ক ও জনপথ বিভাগের দেওয়া লাল রঙের (ক্রস চিহ্ন) মুছে ফেলা হয়েছে। সাতক্ষীরা জেলা প্রশাসকের নির্দেশে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা’র উপস্থিতিতে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে সদর উপজেলার ১৩ নং লাবসা ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল আলিম সওজ’র দেওয়া এই লাল ক্রস চিহ্নএ মুছে ফেলেন।

সাতক্ষীরা জেলা প্রশাসক মোঃ হুমায়ুন কবির বলেন, যতদিন না পর্যন্ত মাসুরা পারভীনের পরিবার নিজেদের বাড়ি বাংলাদেশ সড়ক বিভাগের নির্ধারিত জায়গা থেকে সরিয়ে নতুন বাড়ি করবেন ততদিন পর্যন্ত তাদের (সওজ) কাজ স্থগিত রাখার নির্দেশ করা গেলো।

সাতক্ষীরা সদর ১৩ নং লাবসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম বলেন, মাসুরা পারভীন শুধু সাতক্ষীরার গর্ব না, সে আমাদের লাবসা ইউনিয়ন পরিষদের অহংকার। আমি নিজে হাতে সওজ’র দেওয়া লাল ক্রস চিহ্ন মুছে ফেলেছি। তার প্রতি আমরা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে অবশ্যই সু-নজরে রাখব।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর