1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে প্রতিপক্ষের আঘাতে ফার্নিচার ব্যবসায়ী নিহত

  • প্রকাশিত : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৩২৫ বার পঠিত
munsigang-9476

লিটন মাহমুদ, মু্ন্সীগঞ্জ::


মুন্সীগঞ্জে ফার্নিচার নকশা নিয়ে দ্বন্দ্বের জেরে মোস্তফা খালাসি (৪২) নামের এক ফার্নিচার ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে।

আজ শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে জেলার টঙ্গিবাড়ি উপজেলার যশলং ইউনিয়নের বাঘিয়া বাজার এলাকায় এঘটনা ঘটে।

নিহত মোস্তফা খালাসি যশলং ইউনিয়নের হাটকান গ্রামের শফিজ উদ্দিন খালাসি ছেলে । ঘটনার সাথে জড়িত রাজন নামের ওই যুবক পলতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ঘাতক রাজন পাশ্ববর্তী সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের ঢালীকান্দী এলাকা বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বাঘিয়াবাজার এলাকায় ফার্নিচারের নকশার বিষয় নিয়ে নিহত মোস্তফার কাছে যায় ঘাতক রাজন। তখন ফার্নিচারে নকশা করা সম্ভব নয় জানালে বিষয়টি নিয়ে তর্ক ও মারামারিতে জড়িয়ে পরে উভয়। এ সময় ঘাতক রাজন ব্যবসায়ী মোস্তফা খালাসির গোপনাঙ্গে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে মোস্তফা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হলে লাশ রেখে পালিয়ে যায় রাজন। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয় পুলিশ এসে লাশ উদ্ধার করে । ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করে।

হাটকান গ্রামের বাসিন্দা তুহিন বলেন, অত্যান্ত ভদ্র স্বভাবের একজন মানুষ ছিলেন মোস্তফা। তাকে যে বা যাহারা হত্যা করেছে আমরা এলাকাবাসী হত্যাকারীকে দ্রুত গ্রেফতার করে আইন অনুযায়ী সর্বোচ্চ শাস্তি ফাঁসি দাবি করছি।

নিহত মোস্তফার শশুর হাজী সাত্তার শেখ বলেন, আমার মেয়ের জামাই শান্ত স্বভাবের একজন মানুষ। তাকে যে হত্যা করেছে আমরা তার ফাঁসি চাই।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় হত্যা মামলা দায়ের হবে। ঘাতক রাজনকে আটকের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর