1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহবায়ক কমিটি গঠন পাইকগাছায় এমপি রশীদুজ্জামানের খাবার পানি সংরক্ষণের জলাধার বিতরণ ডুমুরিয়ার ঘ্যাংরাইল নদীতে অবৈধভাবে কালভার্ট তৈরির অপরাধে ভ্রাম্যমান আদালতে জরিমানা মোবাইল কোর্ট বসিয়ে ৩০হাজার টাকা জরিমানা। মুন্সিগঞ্জে টঙ্গীবাড়ীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের উপচে পড়া ভিঁড় বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর শ্লীতাহানির অভিযোগ তালায় ঘরভাড়ার চুক্তিপত্র শেষ হবার পরও নামছেনা ভাড়াটিয়া গনি সাতক্ষীরায় জাল দলিলে জমি দখল প্রচেষ্টা ও হুমকির অভিযোগ তালায় উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ জনের মনোনয়ন পত্র দাখিল ইসরাইলী হামলায় ফিলিস্তিনি নিহত মায়ের অপারেশনে বের হলো জীবিত শিশু পাইকগাছা ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

মৃত্যুবার্ষিকীতে সাংবাদিক বালু হত্যা মামলা পুন:তদন্তের দাবি খুলনার সাংবাদিকদের

  • প্রকাশিত : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ১৬ বার পঠিত

একুশে পদকপ্রাপ্ত নির্ভীক সাংবাদিক, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক জন্মভূমি’র সম্পাদক হুমায়ুন কবীর বালু’র ১৮ তম মৃত্যুবার্ষিকীতে সোমবার (২৭ জুন) খুলনা প্রেসক্লাবের আয়োজনে ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে এক স্মরণসভা ও দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়।

স্মরণসভায় বক্তারা সাংবাদিক হুমায়ুন কবীর বালু হত্যা মামলা পুন:তদন্ত দাবি করে হত্যাকান্ডের মোটিভ, পরিকল্পনাকারী, অর্থযোগানদাতা ও গডফাদারের পরিচয় উন্মোচন করতে সরকারের কাছে আহবান জানান। এ নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িত সকলের উচ্চ আদালতে সর্বোচ্চ শাস্তি দাবি করা হয়।

খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলামের সভাপতিত্ব ও ক্লাবের যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্নার সঞ্চালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু ও ফারুক আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী ও মল্লিক সুধাংশু, সিনিয়র সহ-সভাপতি এস এম সাহিদ হোসেন, সহ-সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সহকারী সম্পাদক এ এইচ এম শামিমুজ্জামান, নির্বাহী সদস্য সোহরাব হোসেন, ক্লাব সদস্য মোঃ হুমায়ুন কবীর, রকিব উদ্দিন পান্নু, আসাদুজ্জামান রিয়াজ, ক্লাবের অস্থায়ী সদস্য এস এম ইয়াসীন আরাফাত (রুমী)সহ অন্যান্যরা।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলনে, ক্লাবের সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল ও সুনীল কুমার দাস, ক্লাব সদস্য মোঃ আমিরুল ইসলাম, হারুন-অর-রশীদ, দেবব্রত রায়, শেখ আব্দুল্লাহ, ওয়াহেদ-উজ-জামান বুলু, শেখ শামসুদ্দীন দোহা, শেখ আব্দুল হামিদ, এজাজ আলী ও দীলিপ কুমার বর্মন, অস্থায়ী সদস্য রীতা রানী দাস, শশাংক স্বর্ণকার, প্রবীর কুমার বিশ্বাস, কাজী ফজলে রাব্বী শান্ত, হাসান আল মামুন, তিতাস চক্রবর্তী, নাজমুল হক পাপ্পু, মোঃ সোহেল রানা, মিলন হোসেন, তুফান গাইনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এর আগে ক্লাবের সদস্যবৃন্দ ক্লাব চত্বরে অবস্থিত শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়া স্মরণসভার শুরুতে সাংবাদিক হুমায়ুন কবীর বালুসহ নিহত সকল সাংবাদিকদের আত্মার শান্তি কামনা করে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয় ও পরে দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর