1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

সাতক্ষীরায় সিভিল সার্জন অফিসে অবৈধ নিয়োগ বন্ধের দাবীতে মানববন্ধন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ২৭ বার পঠিত
satkhira-9568

আক্তারুল ইসলাম, সাতক্ষীরা::


সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের বড়বাবু দূর্নীতি করে শত কোটির টাকার মালিক বনেযাওয়া অশোক নেওয়াজ ও সিভিল সার্জনকে অপসারন এবং নাটকিয় নিয়োগ মঞ্চবন্ধসহ জবাবদিহি মুলক স্বাস্থ্য সহকারী পদে নিয়োগ পরীক্ষার দাবীতে সাতক্ষীরায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

২৮ মার্চ বৃহস্পতিবার দুপুরে জেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষায়ক সচেতন কমিটির আয়োজনে সাতক্ষীরা জর্জকোর্টের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

জেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সচেতন কমিটির সভাপতি মফিজুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন সাধারন সম্পাদক গাজী শাহাজান, পরীক্ষার্থী কপিল দেব, উর্মি খাতুন, মেঘলা, তনুশ্রী মন্ডল, আবু রায়হান প্রমুখ।

এসময় বক্তরা বলেন,২৯মার্চ অনুষ্ঠিত স্বাস্থ্যসহকারী পদের ১২৮জনের লিখিত নাটকিয় পরীক্ষা বন্ধ , সিভিল সার্জন অফিসের সহকারী অশোক নেওয়াজ ও সিভিল সার্জনের অপসারন সহ অবৈধ নিয়োগ বন্ধের জন্য জোর দাবী জানান তারা।

মানববন্ধন শেষে তারা সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ন কবিরের মাধ্যমে স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের কাছে স্মারকলীপি প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর