1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচন : হলফনামায় চেয়ারম্যান প্রার্থীরা সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা উপকূলীয় অঞ্চলে মৎস্য সম্পদের সম্ভাবনা ও চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয় শীর্ষক সেমিনার মেসি-ডি মারিয়াসহ আর্জেন্টিনার দল ঘোষণা যথাযোগ্য মর্যাদায় ডুমুরিয়ার চুকনগর গণহত্যা দিবস পালিত বজ্রপাতে সৈয়দপুর বিমানবন্দরের রানওয়ে ক্ষতিগ্রস্থ, সংস্কারের পর ফ্লাইট ওঠানামা স্বাভাবিক উপজেলা পর্যায়ে বাজেট বরাদ্ধ ও খাতভিত্তিক বিভাজন বিষয়ক পরামর্শ সভা মোহাম্মদ মোখবের ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট, ৫ দিনের রাষ্ট্রীয় শোক ইরানের প্রেসিডেন্টের মৃত্যু: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ইরানী প্রেসিডেন্টের মৃত্যুর সঙ্গে আমরা জড়িত নই : ইসরায়েল

স্বামীর নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ২৫ বার পঠিত

কেশবপুর (যশোর) প্রতিনিধি:

যশোরের কেশবপুরে স্বামীর নামে ষড়যন্ত্রমূলক, মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহারের দাবীতে স্ত্রী সংবাদ সম্মেলন করেছে।

বৃৃহস্পতিবার বিকালে কেশবপুর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠকালে হাড়িয়াঘোপ গ্রামের গৃহবধূ রেক্সোনা বেগম বলেন, তাঁর স্বামী রফিকুল ইসলাম মোল্যা একজন আম ব্যাবসায়ী।

গত ২৫ মে সকালে আমার স্বামীকে আম বিক্রির কথা বলে সাতাশকাটি গ্রামের অলোক কুন্ডুর স্ত্রী শ্রাবণী কুন্ডু মোবাইল করে ডেকে নিয়ে যায়। এসময় শ্রাবণী কুন্ডু পূর্বপরিকল্পিতভাবে ষড়যন্ত্রমূলকভাবে কাল্পনিক শীলতাহানীর অভিযোগ এনে থানায় একটি মামলা করে। যার নং ১৩/৮৬।

সংবাদ সম্মেলনের মাধ্যমে গৃহবধূ রেক্সোনা বেগম সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার স্বামী রফিকুল ইসলাম মোল্যার নামে ষড়যন্ত্রমূলক, মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহারের দাবী জানান।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262