1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

পাইকগাছায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ কারেন্টজাল বিনষ্ট জরিমানা আদায়

  • প্রকাশিত : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ২৩ বার পঠিত

শেখ নাদীর শাহ্::

জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষ্যে পাইকগাছায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ কারেন্ট জাল জব্দ করে বিনষ্ট এবং দুই দোকানিকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার সন্ধায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম. আব্দুল্লাহ ইবনে মাসুদ আহমেদ’র নের্তৃত্বে ভ্রাম্যমান আদালত পাইকগাছা বাজারে জবা এন্ড বাধন স্টোর এবং সাধু স্টোরে ঝটিকা অভিজান পরিচালনা করেন। এসময় অবৈধ কারেন্ট জাল মজুদ করে বিক্রির দায়ে দোকান মালিক বাবলু সাধু ও চিরঞ্জিত সাধুকে মৎস সংরক্ষণ আইনের ৪ এর (ক) ধারায় এক হাজার পাঁচ শত টাকা করে মোট তিন হাজার টাকা জরিমানা করে আদালত। পরে জব্দকৃত কারেন্ট জাল শিবসা নদীর ধারে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস কর্মকর্তা টিপু সুলতান, সেনেটারি ইনেন্সপেক্টর ও নিরাপদ খাদ্য কর্মকর্তা উদয় মন্ডল, শেখ রবিউল ইসলামসহ অন্যান্যরা।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর