1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চার মাসের প্রচেষ্টায় কোরআন শরীফ হাতে লিখলেন মসজিদের খাদেম সেলিম ডুমুরিয়ায় বিয়ে বাড়িতে শিশু ধর্ষণ, ডেকোরেটর কর্মী গ্রেপ্তার ইউএনও’র আদেশ অমান্য করে ডুমুরিয়ার ঘেংরাইল নদীর উপর ব্রীজ নির্মাণকাজ ফের শুরু ১২ মে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ বাইক চেপে টিকটক, দুর্ঘটনায় পাইকগাছায় তিন কিশোর আহত কাঁকড়া ব্যবসায়ী সমিতির নির্বাচনে আনারুল সভাপতি দিপংকর সম্পাদক নির্বাচিত পাইকগাছায় উচ্চ ফলনশীল পাট বীজ উৎপাদন, চাষ ও পচনের আধুনিক পদ্ধতির ক্রমোন্নয়ন বিষয়ক কর্মশালা প্রচন্ড দাবদাহে পাইকগাছায় সড়কে ছিটানো হচ্ছে পানি, তৃষ্ণা নিবারণে শরবত পাইকগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ২০ জনের মনোনয়নপত্র দাখিল কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির ৫ বছর মেয়াদী কমিটি গঠন

সাফজয়ী প্রমিলা ফুটবলার মাসুরার বাড়ির লাল ক্রস চিহ্ন মুছে দেওয়া হয়েছে

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা::

সাফজয়ী সাতক্ষীরার আলোচিত প্রমিলা ফুটবলার মাসুরা পারভীনের বাড়ির আঙিনায় সড়ক ও জনপথ বিভাগের দেওয়া লাল রঙের (ক্রস চিহ্ন) মুছে ফেলা হয়েছে। সাতক্ষীরা জেলা প্রশাসকের নির্দেশে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা’র উপস্থিতিতে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে সদর উপজেলার ১৩ নং লাবসা ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল আলিম সওজ’র দেওয়া এই লাল ক্রস চিহ্নএ মুছে ফেলেন।

সাতক্ষীরা জেলা প্রশাসক মোঃ হুমায়ুন কবির বলেন, যতদিন না পর্যন্ত মাসুরা পারভীনের পরিবার নিজেদের বাড়ি বাংলাদেশ সড়ক বিভাগের নির্ধারিত জায়গা থেকে সরিয়ে নতুন বাড়ি করবেন ততদিন পর্যন্ত তাদের (সওজ) কাজ স্থগিত রাখার নির্দেশ করা গেলো।

সাতক্ষীরা সদর ১৩ নং লাবসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম বলেন, মাসুরা পারভীন শুধু সাতক্ষীরার গর্ব না, সে আমাদের লাবসা ইউনিয়ন পরিষদের অহংকার। আমি নিজে হাতে সওজ’র দেওয়া লাল ক্রস চিহ্ন মুছে ফেলেছি। তার প্রতি আমরা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে অবশ্যই সু-নজরে রাখব।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর