1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জের গজারিয়া সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত, আহত ২ বাংলাদেশ সিরিজসহ বিশ্বকাপের দল ঘোষণা করল যুক্তরাষ্ট্র জিম্বাবুয়ের বিরুদ্ধে বড় জয়ে সিরিজ শুরু টাইগারদের চার মাসের প্রচেষ্টায় কোরআন শরীফ হাতে লিখলেন মসজিদের খাদেম সেলিম ডুমুরিয়ায় বিয়ে বাড়িতে শিশু ধর্ষণ, ডেকোরেটর কর্মী গ্রেপ্তার ইউএনও’র আদেশ অমান্য করে ডুমুরিয়ার ঘেংরাইল নদীর উপর ব্রীজ নির্মাণকাজ ফের শুরু ১২ মে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ বাইক চেপে টিকটক, দুর্ঘটনায় পাইকগাছায় তিন কিশোর আহত কাঁকড়া ব্যবসায়ী সমিতির নির্বাচনে আনারুল সভাপতি দিপংকর সম্পাদক নির্বাচিত পাইকগাছায় উচ্চ ফলনশীল পাট বীজ উৎপাদন, চাষ ও পচনের আধুনিক পদ্ধতির ক্রমোন্নয়ন বিষয়ক কর্মশালা

নিজ বাড়িতে সংবর্ধনায় কৃতজ্ঞ সাফজয়ী সাবিনা

  • প্রকাশিত : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,সাতক্ষীরা::

সাফ চ্যাম্পিয়নশিপে নতুন ইতিহাস রচনা করেছে বাংলাদেশের মেয়েরা। আর সেই ইতিহাস গড়া দলের অন্যতম কাণ্ডারি ছিলেন সাবিনা খাতুন। সাবিনার দলের এমন সাফল্যে গর্বিত দেশ ভাসছে আনন্দের জোয়ারে।

দেশে এসেও জনগণের ভালোবাসায় সিক্ত হয়েছেন প্রত্যেক নারী ফুটবলার। দেশের মানুষের সাথে তারা ভাগাভাগি করে নিয়েছেন। ছাদখোলা বাসে চড়ে গ্রহণ করেছেন অভিবাদন, দিয়েছেন সেই ভালোবাসার উত্তরও।

এবার পরিবারের সঙ্গে আনন্দ ভাগের পালা। তাই নিজ জেলা সাতক্ষীরায় সাফজয়ী অধিনায়ক সাবিনা। সেখানেও পেয়েছেন উষ্ণ অভ্যর্থনা। সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে পেলেন তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় সাতক্ষীরা সার্কিট হাউজে জেলা ক্রীড়া সংস্থা ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা শেষে সাতক্ষীরা শহরে এক ঘণ্টা দীর্ঘ এক শোভাযাত্রায় অংশ নেন সাবিনা খাতুন। পুরো শহর প্রদক্ষিণ শেষে সাবিনা কে বাড়িতে পৌঁছে দেয়া হয়।

এসময় সাবিনা বলেন, ‘আমার নিজ জেলার মানুষ এমন ভাবে বরণ করে নেবে আমি কল্পনাও করিনি। আমি সত্যি গর্বিত। সাতক্ষীরাবাসীর কাছে কৃতজ্ঞ হয়ে রইলাম। এমন সাফল্য দেশকে বিশ্বের কাছে আরও এক ধাপ এগিয়ে নিলো।’

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর