1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা ডুমুরিয়ায় উচচ ফলনশীল পাট বীজ উৎপাদন, পাট চাষ ও পাট পচনের আধুনিক প্রদ্ধতির ক্রমোন্নয়নে কর্মশালা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

ঝড়ের কবলে হেলিকপ্টার অবতরনে আহত পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতার অস্ত্রোপচার এ সপ্তাহে

  • প্রকাশিত : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৫৮ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক::

ঝড়ের মধ্যে হেলিকপ্টার অবতরণ করতে যাওয়ার সময় আঘাত পাওয়া পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাঁটুতে অস্ত্রোপচার হতে পারে চলতি সপ্তাহেই। তার জন্য বৃহস্পতিবার বা শুক্রবার হাসপাতালে ভর্তি হতে পারেন মমতা।

কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

২৭ জুন উত্তরবঙ্গে হেলিকপ্টারের জরুরি অবতরণের সময়ে বাম পা ও কোমরে আঘাত পান মমতা। তার হাঁটুর লিগামেন্ট ও হিপজয়েন্টের লিগামেন্টে আঘাত রয়েছে। বাম পায়ের হাঁটুতে পানি জমার চিহ্ন রয়েছে। চিকিৎসকেরা হাসপাতালে ভর্তি থাকার পরামর্শ দিলেও তাতে রাজি হননি তিনি। বরং বাড়িতে থেকেই চিকিৎসা করানোর ইচ্ছা প্রকাশ করলে চিকিৎসকরা হাঁটাচলা নিয়ন্ত্রণে রেখে বাড়িতেই তাকে বিশ্রামের পরামর্শ দেন।

ফিজিওথেরাপিতে কিছুটা স্থিতিশীল হওয়ার পরেই হাঁটুতে পানি জমা ও লিগামেন্টের চোটের সমস্যা দূর করতে অস্ত্রোপচার (প্রসিডিওর) করার বিষয়ে পরিকল্পনা করছেন চিকিৎসকেরা। অস্ত্রোপচারের পরে দিন দুই-তিনেক হাসপাতালে রাখা হতে পারে মমতাকে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর