1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ নলছিটি কৃষি ব্যাংকে উৎসবমুখর পরিবেশে হালখাতা উদযাপন পাইকগাছা কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত

তালায় সাপের কামড়ে ১৩ দিন পর যুবকের মৃত্যু

  • প্রকাশিত : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ২৩৩ বার পঠিত

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি::

বিষাক্ত সাপের কামড়ে দীর্ঘ ১৩ দিন মৃত্যুর সাথে পাঞ্জালড়ে অবশেষে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে হাবিবুর রহমান(৩২)নামে এক যুবক।

সে সাতক্ষীরার তালা উপজেলা খলিষখালী ইউনিয়ানের হাজরাপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত দলিল উদ্দীনের ছোট ছেলে।

শনিবার (৩ জুন) রাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন।

নিহতের স্বজনেরা জানান, হাবিবুর রহমান গত ২১ মে রবিবার বেলা ১১ টার সময় বাড়ির পাশে নিজ ফার্মে কাজ করার সময় বিষাক্ত সাপে কামড় দেয়।সে দ্রুত ফার্ম থেকে বাড়ি ফিরে সাপে কামড়ানোর কথা জানালে পরিবারের লোকজন চিকিৎসার জন্য প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। এরপর সিবি হাসপাতালে ও অবস্থার অবনতি হলে পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার(৩জুন)রাতে তিনি মৃত্যুবরন করেন। তার এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খলিষখালী ইউপি চেয়ারম্যান অধ্যাপক সাব্বির হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, হাবিবুরকে বাঁচানোর জন্য পরিবারের পক্ষ থেকে সব ধরনের চেষ্টা করা হলেও শেষ রক্ষা হয়নি। রবিবার জোহর নামাজের পর হাজরাপাড়া গ্রামে মরহুমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর