1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

মুন্সীগঞ্জে দেশি অস্ত্র ও ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৩০ বার পঠিত
munsigang-9567

মুন্সীগঞ্জ প্রতিনিধি::


মুন্সীগঞ্জ সদর উপজেলার বৈখর এলাকা থেকে ৩টি পাইপগান, ২০টি রাবার কার্তুজ ও ৩৬ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

বৃহস্পতিবার (২৮ মার্চ) মধ্যরাতের দিকে র‌্যাব-১০ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- মো. আব্দুল জব্বার বাবু ও মো. রাসেল শিকদার। বাবু সদর উপজেলার বৈখর গ্রামের মৃত অফিজ উদ্দিন’র ছেলে এবং মো. রাসেল শিকদার সিরাজদিখান উপজেলার পশ্চিম শিয়ালদি গ্রামের আমির আলী শিকদার এর ছেলে।

র‌্যাব সূত্রে জানা গেছে, জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ব্যক্তিরা জানিয়েছে তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সীগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

এ ব্যাপারে র‌্যাবের সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) এমজে সোহেল বলেন, দুই ব্যাক্তিকে অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত দুই আসামিকে মুন্সীগঞ্জ সদর থানায় হস্তান্তর করেছে র‌্যাব। তাদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। মামলা দায়ের শেষে তাদের আদালতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর